যশোরে সড়ক দূর্ঘটনায় নিহত -২

:
: ৪ years ago

মোরশেদ আলম, যশোর প্রতিনিধি: যশোরের খাজুরায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ২ জন আহত হয়েছেন। সোমবার বিকালে  যশোর-মাগুরা মহাসড়কের কেষ্টপুর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, যশোর থেকে মাগুরামুখী একটি হিরো কোম্পানীর রেজিষ্টেশন বিহীন হাঙ্ক মোটরসাইকেল কেষ্টপুর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখে পড়ে। ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়। এ সময় ট্রাকটি সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ট্র্রাকের ভেতরেই ড্রাইভার আটকে পড়ে এবং খারাপ ভাবে আহত হয় ও হেলপার সড়কের পাশে ছিটকে পড়ে আহত হয়।

নিহতরা হলেন মোটরসাইকেলের চালক যশোর শহরের বেজপাড়ার আক্তার হোসেনের ছেলে শামীম হোসেন (২৮)। অন্যজন মোটরসাইকেলের আরোহী শহরের বারান্দীপাড়া মোল্লাপাড়ার রমজান আলীর ছেলে শাওন হোসেন (২৫)। এরা সম্পর্কে বন্ধু। শহরের আরএন রোডের নতুন বাজারে দু’জনের লাকী মোটরপার্টস নামে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। আহত ট্রাক ড্রাইভার ময়মনসিংহয়ের মুক্তাগাছা উপজেলার মঙ্গলসেন গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে ফজলুর রহমান (৬০) ও হেলপার।
খাজুরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জুম্মান খান জানান, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় নিহতদের উদ্ধার করা হয়। আহত ট্রাক ড্রাইভারকে উদ্ধার করতে বাঘারপাড়া উপজেলা ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

নিহত মোটরসাইকেল চালক শামীমের বড়ভাই সাদ্দাম হোসেন জানান, ঘটনার দিন দুপুরে একসাথে দু’ভাই বাসায় ভাত খাই। ব্যবসার টাকা আদায় করতে জামালপুর শহরে যাবে এবং দু’দিনের মধ্যে যশোরে ফিরে আসবে বলে তাকে জানিয়েছিল শামীম।

ট্রাকের হেলপার জানান, তারা মুন্সিগঞ্জের গজারিয়া থেকে আনোয়ার সিমেন্ট কোম্পানীর ফ্যাক্টারি থেকে টিন বোঝাই করে খুলনার ডিপোতে যাচ্ছিলো।

এদিকে, আটকে পড়া ড্রাইভারকে উদ্ধার করতে বিকেল সাড়ে ৪টা থেকে ফায়ার সার্ভিসের যশোর সদর ও বাঘারপাড়া ইউনিট কাজ শুরু করে। প্রায় তিন ঘন্টা পর তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় রাস্তার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়