মৎস্য বন্দর মহিপুরে ৮৪০ পিস ইয়াবাসহ বাপ-ছেলে আটক

লেখক:
প্রকাশ: ৬ years ago

পটুয়াখালীর নবগঠিত মহিপুর থানা সদর থেকে প্রায় সাড়ে ৮শ’ পিস ইয়াবাসহ বাপ-ছেলেকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ইয়াবার ওই বড় চালানসহ বাপ-বেটাকে আটক করা হয় বলে থানা সূত্রে জানানো হয়েছে।

মহিপুর থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ক্রয়ের ফাঁদে ফেলে পুলিশ নবম শ্রেণির ছাত্র মাহফুজকে প্রথমে ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

এরপর তার স্বীকারোক্তি অনুযায়ী মহিপুর বন্দরে তাদের বসত ঘরে অভিযান চালিয়ে স্কুলব্যাগ থেকে আরও ৭শ’ ৯০ পিস ইয়াবাসহ বাবা আনোয়ারকে (৪০) আটক করা হয়।

পুলিশ আরও জানায়, ইয়াবার চালানসহ আটক হওয়া আনোয়ারের বড় ছেলে কলেজ ছাত্র এনামুল (২১) ইয়াবা ব্যবসার মূল হোতা হিসেবে দীর্ঘদিন ধরে মহিপুরে ইয়াবা সরবরাহ করে আসছিল।

সর্বশেষ চালানটিও পুলিশ ক্রেতা সেজে এনামুলের সাথে মোবাইল ফোনে কথা বলেই আটক করেছে বলেও জানিয়েছে পুলিশ। মহিপুর থানার ওসি মোঃ সাইদুল ইসলাম বলেন, ৮৪০ পিস ইয়াবাসহ আনোয়ার ও তার ছেলে মাহফুজকে আটক করা হয়েছে।

ইয়াবা ব্যবসার মূল হোতা এনামুলকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। এ ঘটনায় তিনজনকে আসামী করে মহিপুর থানায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, আটককৃত আনোয়ার মহিপুরে ডকইয়ার্ডে মিস্ত্রী হিসেবে কাজ করছে এবং তার ছেলে মাহফুজ মহিপুর হাই স্কুলের নবম শ্রেণির ছাত্র।