মোটরসাইকেল চালানো শিখতে বের হয়ে প্রাণ গেল ২ কিশোরের

:
: ১ বছর আগে

মুন্সীগঞ্জে মোটরসাইকেল চালানো শিখতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় দুই কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (৩০ জুন) দিবাগত রাতে টঙ্গীবাড়ি উপজেলার বেশনাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- মোটরসাইকেল চালক জিসান রাজা (১৭) ও আরোহী আপন মালত (১৬)। গুরুতর আহতাবস্থায় রুবেল মালতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা ও আহতরা সবাই উপজেলার মূলচর গ্রামের বাসিন্দা।

 

স্থানীয় সূত্রে জানা যায়, জিসান রাজা উপজেলার দিঘীরপাড় বাজারে একটি ভাঙ্গারির দোকানে কাজ করতেন। সম্প্রতি তিনি একটি মোটরসাইকেল কিনেন। এরপর সে আপন ও রুবেলকে চালানো শেখাচ্ছিল। শুক্রবার রাতে জিসান তার ভাঙ্গারির দোকান বন্ধ করে আপন ও রুবেলকে নিয়ে দিঘীরপাড় বাজার হতে পুরাবাজারের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে পুকুরে পড়ে যায়। স্থানীয়রা আহতাবস্থায় তিনজনকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিসান রাজা ও আপন মালতকে মৃত ঘোষণা করেন।

দিঘিরপাড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. শাহ আলম বলেন, ‘নিহতের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়েছে।’