মেয়ের বিয়ে নিয়ে অনিলের মন্তব্য

লেখক:
প্রকাশ: ৬ years ago

বলিউড সেনসেশন সোনম কাপুরের বিয়ে নিয়ে কানাঘুষার শেষ নেই। আগামী ৮ মে নাকি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘নীর্জা’খ্যাত এই অভিনেত্রী। তবে এ নিয়ে এখনও কাপুর পরিবারের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

মুম্বাইয়ের একটি ইভেন্টে রোববার (২৯ এপ্রিল) বলিউডের এই ফ্যাশন আইকনের বিয়ের গুঞ্জন নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন তার বাবা অনিল কাপুর। তবে বিয়ে নিয়ে সরাসরি কোনো মন্তব্য না করলেও, খুব শিগগিরই বিষয়টি নিয়ে কথা বলবেন বলে আশ্বস্ত করেন ‘নায়ক’খ্যাত এই তারকা।

এ প্রসঙ্গে অনিলের ভাষ্য, ‘আমাদের পরিবারের সবার ক্যারিয়ারের শুরু থেকেই গণমাধ্যম আমাদের সঙ্গেই ছিলো। আমরা চেষ্টা করেছি সবকিছু সঠিক সময়ে গণমাধ্যমে জানতে। এই বিষয়েও সবাই খুব শিগগিরই সব জানতে পারবেন। আমরা কিছুই গোপন করবো না। বাসার পাশে কেন আলোকসজ্জা করা হয়েছে কিছুদিনের মধ্যে তাও জানতে পারবেন।’

বলি টাউনে জোড় গুঞ্জন, ৮ মে দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে মালা বদল করবেন সোনম কাপুর।

সম্প্রতি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে অনিল কাপুরের মুম্বাইয়ের বাড়ির কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও। যেখানে দেখা যাচ্ছে- রঙিন বাতি দিয়ে সাজানো হয়েছে সোনমের বাবার বাড়ি। সবাই ধারণা করছেন সোনমের বিয়ের জন্যই বাড়িটি রঙ্গিন আলোয়ে সাজানো হয়েছে।