মেয়ের অপহরণকারীকে ধরিয়ে দিলে পুরস্কার দেবে পরিবার

লেখক:
প্রকাশ: ৪ years ago

এক তরুণী বধূকে অপহরণের অভিযোগে ঝালকাঠির নলছিটি থানায় মামলা দায়ের হয়েছে। মামলা নং- ৯, তারিখ- ১১ এপ্রিল-২০২০।
মামলারে প্রধান আসামি তারেকুল ইসলাম তারেককে খুঁজছে পুলিশ। সে বরিশাল নগরীর শেরেবাংলা সড়কের আকবর মেম্বারের বাড়ির ভাড়াটিয়া আশ্রাব আলী হাওলাদার ও আনোয়ারা বেগম দম্পতির ছেলে।
অপহরণের শিকার প্রবাসীর স্ত্রী নলছিটির মোঃ ইউনুস ও বনফুল বেগম দম্পতির কন্যা।এ ঘটনায় পরের নলছিটি থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। কিন্তু এরপরও মেয়ের সন্ধান না পেয়ে তারা র‌্যাব-৮ এর কাছে লিখিত অভিযোগ করলে তাদের পরামর্শে নলছিটি থানায় মামলা দায়ের করেন।

অপহরণকারী তারেকুল ইসলাম তারেককে ধরতে না পারলেও তার বাবা মামলার আসামি আশ্রাব আলী হাওলাদারকে গ্রেফতার করেছে পুলিশ।
মামলার বাদী বনফুল বেগম সাংবাদিকদের জানান, গত ৭ এপ্রিল বিকাল ৩টায় নলছিটি থানার রায়পুর স্কুলের সামনে থেকে কেনাকাটা করার উদ্দেশ্যে কালিজিরা যাচ্ছিলেন তার মেয়ে। পথিমধ্যে অভিযুক্ত তারেকুল ইসলাম তারেক অতর্কিত এসে তার মেয়েকে জোর করে মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।
এ ঘটনায় পরের নলছিটি থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। কিন্তু এরপরও মেয়ের সন্ধান না পেয়ে তারা র‌্যাব-৮ এর কাছে লিখিত অভিযোগ করলে তাদের পরামর্শে নলছিটি থানায় মামলা দায়ের করেন।
বনফুল বেগম জানান, অপহরণের সময় তার মেয়ের কাছে কেনাকাটার ৫০ হাজার নগদ টাকা এবং শরীরে তিন ভরি স্বর্ণালংকার ছিলো।

তিনি বলেন, আমার মেয়ে বেঁচে আছে না কি মরে গেছে কোনো খোঁজ পাচ্ছি না। প্রশাসন অনেক চেষ্টা করেও সন্ধান পাচ্ছে না। আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই। যদি কেউ এই অপহরণকারীকে ধরিয়ে দিতে পারে তাহলে তাকে সম্মানজনক পুরস্কৃত করা হবে।
অপহরণকারীকে ধরিয়ে দিতে ০১৭৫২-৭০৪৩৩৮, ০১৮১৩-০১৩৩১৫ মোবাইল নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন মেয়েকে দুশ্চিন্তায় থাকা মা বনফুল বেগম।