মেহেন্দিগঞ্জে সাবেক সাংসদ মহিউদ্দিন আহাম্মেদ’র মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

:
: ৩ years ago

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বরিশাল জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান সাবেক সংসদ সদস্য মরহুম মহিউদ্দিন আহাম্মেদ’র ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক, চরএককরিয়া ইউনিয়নের কৃতি সন্তান সিহাব আহাম্মেদ আওলাদা’র উদ্যোগে রবিবার বাদ যোহর চরএককরিয়া পূর্বকান্দি পূর্বপাড় রাড়ী বাড়ি জামে মসজিদে এই দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যে মধ্যে উপস্থিত ছিলেন, ময়ফুল কিতাবিয়া হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এ্যাডঃ এম.এ খালেক, আব্দুল জব্বার রাড়ী, জাফর রাড়ী, আব্দুল মোতালেব রাড়ী, আব্দুর রব রাড়ী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্থরের মানুষ দোয়া মিলাদে অংশগ্রহণ করেণ।

পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেণ ময়ফুল কিতাবিয়া হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম ও রাড়ী বাড়ি জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা রুহুল আমিন।

এছাড়াও স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক, সিহাব আহাম্মেদ আওলাদা’র উদ্যোগে পাতারহাট আল-হেরা হিফজুল কোরআন হাফেজিয়া মাদ্রাসায় দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এসময় মাদ্রাসার সকল ছাত্র,শিক্ষক সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেণ আল-হেরা হিফজুল কোরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ আনিছুর রহমান।