মেহেন্দিগঞ্জে কওমী মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠিত

:
: ২ years ago

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি ॥ মেহেন্দিগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সরকারি পাতারহাট মুসলিম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন এসএসসি ব্যাচ-১৯৮৩ (বন্ধন-৮৩) এর আয়োজনে প্রতি বছরের ন্যায় এবার কওমী মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ রমজান) পাতারহাট উত্তর বাজার কাদেরিয়া কাসেমূল ঊলূম কওমী মাদ্রাসা কমপ্লেক্সে মাদ্রাসার ছাত্র-শিক্ষক ও স্থানীয় সুধী এবং গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এই ইফতার ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অত্র মাদ্রাসার মুহ্তামিম মাওলানা মোঃ জামাল উদ্দিন, মেহেন্দিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম-সাধারন সম্পাদক মনিরুল মোর্শেদ রবিন, দপ্তর সম্পাদক মোঃ সম্রাট হোসেন,

বন্ধন-৮৩ সংগঠনের সদস্য মোঃ হুমায়ন কবির, সদস্য ও সাংবাদিক জাহিদুল বারী খোকন, সদস্য ফজলুর রহমান সেন্টু, সদস্য মোঃ কদম আলী, সদস্য মোঃ বাদশা আলম, সদস্য ডাঃ মোঃ সাদেক, সদস্য আবুল কালাম আখন,

সদস্য মোঃ রফিক হোসেন সহ স্থানীয় সুধীজন, গন্যমান্য ব্যক্তিবর্গ এবং বন্ধন-৮৩ সংগঠনের সদস্যবৃন্দ ও মাদ্রাসার সকল ছাত্র-শিক্ষকবৃন্দ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেণ অত্র মাদ্রাসার শিক্ষক মাওলানা মুফতি মোঃ নোমান।

এসময় বন্ধন-৮৩ সংগঠনের মরহুম সকল সদস্যের রুহের মাগফিরাত কামনা এবং অসুস্থ্য সদস্যসহ উপস্থিত সকলের সুস্থ্যতা ও মুসলিম উম্মার শান্তি কামনা করে মোনাজাত করা হয়। উল্লেখ্য, বন্ধন-৮৩ একটি অরাজনৈতিক এবং সামাজিক সংগঠন।

এই সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্যে নিজের মধ্যে পারস্পারিক সম্পর্ক উন্নয়ন এবং সামাজিক বিভিন্ন কর্মকান্ডে সম্মিলিত ভাবে অংশগ্রহনের মাধ্যমে সকলের সুখে-দুঃখের অংশীদার হওয়া।