মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের এন্টারটেইনমেন্ট ডে’২৩ অনুষ্ঠিত

লেখক:
প্রকাশ: ৮ মাস আগে

তানভীরুল ইসলাম ,নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলার সনামধন্য ডিস্ট্রিবিউটর মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের পক্ষ থেকে এমপ্লয়িদের নিয়ে এন্টারটেইনমেন্ট ডে’২৩ পালিত হয়েছে। আবুল খায়ের এন্ড আদার্স ও বিভিন্ন কোম্পানির অফিসার ও ম্যানেজারদের নিয়ে আজ ১০ই নভেম্বর রোজ: শুক্রবার, নোয়াখালী জেলার চৌমুহনীস্থ ভূমি অফিসের সামনের মাঠে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়। ফুটবল মিনিবার,ভলিবল ও হাড়িভাঙা খেলায় তিন জন করে মোট নয় জনকে পুরষ্কার দেয়া হয়। খেলাধুলা শেষে নিজেদের ব্রান্ড সিলভান ফার্নিচারের শো রুমে পুরষ্কার বিতরণ অনুষ্ঠান ও রাতের ভোজের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেসার্স আবুল খায়ের এন্ড আদার্সের স্বত্বাধিকারী জনাব এ এস এম আরিফ হোসেন তুহিন, নোয়াখালী জেলার এডিশনাল এসপি নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ জনাব আনোয়ার হোসেন, আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড এর নোয়াখালী – ফেনী জেলার টেরিটোরি ম্যানেজার জনাব শরীফ উল্যাহ সবুজ, বসুন্ধরা সিমেন্ট কোম্পানি লিমিটেড এর এরিয়া ম্যানেজার আনিসুর রহমান, পারটেক্স গ্রুপের জোনাল ম্যানেজার তাজু উদ্দিন ও শামীম উদ্দিন, ডিলাক্স সিমেন্ট কোম্পানির এসিস্ট্যান্ট ম্যানেজার ফজলে আজিমসহ বিভিন্ন কোম্পানির অফিসারবৃন্দ।
অনুষ্ঠানে অতিথিরা বিভিন্ন দিকনির্দেশনামুলক কথা বলেন। প্রতিষ্ঠানের প্রতি দায়িত্ববোধ নিয়ে সামনের দিনে কাজ করার আহ্বান জানান। আজকের এরকম আয়োজনে সংশ্লিষ্ট এমপ্লয়িগন খুবই আনন্দিত। সামনের দিনেও
এরকম উৎসব মুখর পরিবেশে আরো আয়োজনের আশা করেন এমপ্লয়িগন।
উল্লেখ্য যে মেসার্স আবুল খায়ের এন্ড আদার্স নোয়াখালীতে বিভিন্ন গ্রুপের ডিলারশীপের ব্যবসা করে যাচ্ছেন।  এর মধ্যে উল্লেখযোগ্য হলো, আকিজ সিমেন্ট কোম্পানি লিমিটেড, আকিজ বোর্ড, পারটেক্স বোর্ড,বিএসআরএম, রুবি সিমেন্ট, ডিলাক্স সিমেন্ট, বসুন্ধরা সিমেন্ট ও এলপি গ্যাস।