#

পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান সফর করছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। চার দিনের ম্যাচে দিয়ে শুরু হবে এই সিরিজ। এরপর তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশের যুবারা।

শুক্রবার (৪ নভেম্বর) মুলতানে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এর আগে, বৃহস্পতিবার দুই দলের অধিনায়ককে নিয়ে ট্রফি উন্মোচন করা হয়। তিন ম্যাচ সিরিজের ওয়ানডেগুলো হবে ১০, ১২ ও ১৪ নভেম্বর। আর টি-টোয়েন্টি সিরিজ হবে ১৬ ও ১৮ নভেম্বর।

 

প্রথমবারের মতো পাকিস্তান সফর করছে যুবারা। অধিনায়ক আহরার আমিন জানিয়েছেন, সুযোগের সদ্ব্যবহার করতে চান তারা। বলেন, ‘আমরা এখানে তিন সংস্করণের ক্রিকেট খেলব। এটা আমাদের সবার জন্য তাই দারুণ সুযোগ। আশা করি, সুযোগের সদ্ব্যবহার করতে পারব।’

নিজেদের প্রস্তুতি নিয়ে আহরারের ভাষ্য, ‘আমরা দেশ থেকে দারুণ প্রস্তুতি নিয়ে এসেছি। ছেলেরা খেলার জন্য মুখিয়ে আছে। দল হিসেবে তিন বিভাগেই আমরা ভালো করার চেষ্টা থাকবে। আমার মনে হয়, এখানে আমাদের পেসারদের ভালো করার ভালো সম্ভাবনা আছে। তবে আমাদের ব্যাটসম্যানদেরও এগিয়ে আসতে হবে।’

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল- জিশান আলম, আশিকুর রহমান শিবলি, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, শাহরিয়ার সাকিব, সোহাগ আলী, আহরার আমিন (অধিনায়ক), শিহাব জেমস, সিয়াম হোসেন দিপু, পারভেজ রহমান জীবন, ওয়াসি সিদ্দিকী, মাহফুজুর রহমান রাব্বি (সহ-অধিনায়ক), রাফি উজ্জামান, তানভির আহমেদ, রোহানাত দৌল্লাহ বর্ষণ, ইকবাল হোসেন ইমন ও মারুফ মৃধা।

 

স্ট্যান্ডবাই- আদিল বিন সিদ্দিক, নাইম আহমেদ, নুরুল হাসান রোমান, সায়েফ আজাদ প্রমি ও একান্ত শেখ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন