মুন্সীগঞ্জের রিপন জীবিত আছেন

লেখক:
প্রকাশ: ৬ years ago

হিমালয়কন্যা নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান দুর্ঘটনায় গণমাধ্যমে নিহতদের তালিকায় ইয়াকুব আলীর নাম থাকলেও জীবিত আছেন তিনি। গুরুতর আহত ইয়াকুব আলী বর্তমানে নেপালের নরবিট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার সরকারি প্রতিনিধি দলের সঙ্গে যাওয়া দীপু বেপারী তার বড় ভাই ইয়াকুব আলীর জীবিত থাকার বিষয়টি নিশ্চিত করেছেন পরিবারকে। ইয়াকুব আলী ঢাকার মোহাম্মদপুরের আদাবর এলাকায় প্রপাল হাউজিংয়ের ২ নম্বর সড়কের ৪২/সি নম্বর বাসায় বসবাস করলেও তার পৈতৃক বাড়ি মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীর বেশনাল গ্রামে। তার বাবার নাম ইউনুছ বেপারী।

এদিকে, বিমান দুর্ঘটনায় ইয়াকুব আলী রিপন নিহত হওয়ার খবর পেয়ে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার কামারখাড়া ইউনিয়নের বেশনাল গ্রামের পৈতৃক বাড়ি ও ঢাকার মোহাম্মদপুরের আদাবর এলাকার বাসায় স্বজন হারানোর কান্নায় শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়। এ পরিস্থিতিতে মঙ্গলবার সরকারি প্রতিনিধি দলের সঙ্গে দীপু বেপারী নেপালে গিয়ে জানান, বড় ভাই ইয়াকুব আলী রিপন জীবিত আছেন এবং কাঠমান্ডুর নরবিট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন। এ খবরে বাবা-মা, স্ত্রীসহ স্বজনদের মধ্যে স্বস্তি ফিরে আসে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইয়াকুব আলী রিপন মোহাম্মদপুরে কসমেটিকসের ব্যবসায় জড়িত। ব্যবসার মালামাল ক্রয়ের উদ্দেশ্যে তিনি ইউএস-বাংলার বিমানে নেপালের উদ্দেশে রওনা হয়েছিলেন। নরবিট হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, ইয়াকুব আলী রিপন এখন শঙ্কামুক্ত।