মিষ্টি প্রেমের গান নিয়ে আসছেন ইমরান-বৃষ্টি!

:
: ৭ years ago

কণ্ঠশিল্পী ইমরানের হাতটা যদি ধরতে কণ্ঠশিল্পী বৃষ্টি তবে কী হতো? যুবক-যুবতী হাত ধরে হাঁটলে প্রেম হয়, বন্ধুত্বও হয়। ইমরান-বৃষ্টির বেলাতে কোনটি হলো? উত্তর জানা যাবে ‘যদি হাতটা ধরো’ গানটি প্রকাশ হলে। সম্প্রতি ইমরান ও বৃষ্টি এই নামের নতুন গানে কণ্ঠ দিয়েছেন।

নতুন বছরের উপহার হিসেবে শিগগিরই এটি ভিডিও আকাশে প্রকাশ হবে লেজার ভিশনের ব্যানারে। সেই লক্ষে হয়েছে এর দৃশ্যধারণ। বছরের শেষ দিন সন্ধ্যায় ভিডিওর চিত্রায়ণে অংশ নেন দুই কণ্ঠশিল্পী। এতে মডেল হিসেবে আরও দেখা যাবে চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনাকে।

শুটিংয়ে গানের শিল্পী দু’জনকেই মডেল হিসেবে পরতে হয়েছে স্কুলড্রেস, চালাতে হয়েছে সাইকেল। ফিরতে হয়েছে স্কুলজীবনের প্রেমময় স্মৃতিতে।

ফয়সাল রাব্বিকীনের কথায় গানটির সুর-সংগীত ইমরান নিজেই করেছেন। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। যা নতুন বছরের প্রথম মাসেই প্রকাশের কথা রয়েছে।

ইমরান বলেন, ‘এটা আমাদের জন্য সৌভাগ্যের বিষয়। কাজী হায়াৎ এবং খালেদা আক্তার কল্পনার মতো চলচ্চিত্র ব্যক্তিত্বদের আমরা পেয়েছি এই ভিডিওতে। এখানে আমি আর বৃষ্টি স্কুল জীবনের প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছি। আশা করছি, শ্রোতা-দর্শকদের ভালো লাগবে গানটির ভিডিও।’