মির্জাগঞ্জ হযরত ইয়ারউদ্দিন খলিফা(রঃ) দরবার শরীফের মাহফিল আগামীকাল শুরু

লেখক:
প্রকাশ: ৪ years ago

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে সুফি সাধক হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) দরবার শরীফে দুইদিনব্যাপী বাৎসরিক তাফসিরুল কোরআন ওয়াজ মাহফিল আগামীকাল ৮ই মার্চ থেকে শুরু হবে।
হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) দরবার শরীফে দুইদিন ব্যাপী বাৎসরিক মাহফিল আগামীকাল ২৪ ও ২৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ মোতাবেক ৮ ও ৯ মার্চ ২০২০ খ্রিঃ রোজ রবিবার ও সোমবার অনুষ্ঠিত হবে।

 

এ মাহফিলে উপজেলা নির্বাহী অফিসার ও হযরত ইয়ার উদ্দিন খলিফা সাহেব (রাঃ) ওয়াক্ফ এস্টেটের সভাপতির সভাপতিত্বে মাহফিলে প্রথম দিন প্রধান বক্তার বয়ান করবেন সাউথইস্ট ইউনিভার্সিটির ডাইরেক্টর, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মোফাচ্ছিরে কোরআন, হাফিজ মাওঃ অধ্যাপক ডঃ শহীদুল ইসলাম বারকাতী, এবং বিশেষ বক্তার বয়ান করবেন গোপালগঞ্জের হযরত মাওলানা হাফেজে মোঃ ইসমাইল বিন ইব্রাহিম, মির্জাগঞ্জের ঈমাম আলহাজ্ব হযরত মাওলানা মোঃ আনছাররুল্লাহ আনছারী।

 

দ্বিতীয় দিন প্রধান বক্তার বয়ান করবেন নেছারিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামী চিন্তাবিদ এবং গ্রন্থপ্রণেতা ডঃ মুহম্মদ কাফীলুদ্দীন সরকার সালেহ, বিশেষ বক্তার বয়ান করবেন ঝালকাঠির আলহাজ্ব হযরত মাওলানা ডাঃ মোঃ সিরাজুল ইসলাম সিরাজী, ভোলার আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মোঃ ইয়াসিন নবীপুরীসহ বিভিন্ন ওলামায়ে কেরামগন।

এ ব্যাপারে মির্জাগঞ্জ হযরত ইয়ার উদ্দিন খলিফা(রঃ) দরবার কমিটির সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মল্লিক বলেন,মাহফিলের সকল আয়োজন ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। দূর-দূরান্ত থেকে ধর্মপ্রান মুসুল্লীরা আসতে শুরু করেছেন। শ্রীমন্ত নদীর পূর্ব তীরবর্তী মাহফিলে লাখো মুসুল্লীর জমায়েত হবে বলে আশা করা হচ্ছে। মাহফিল সুষ্ঠু ভাবে সফল করার লক্ষ্যে এখানে আইন শৃংখলা বাহিনীর সদস্য মোতায়েন এবং মাহফিল চলাকালীন হঠাত অসুস্থ্য মুসুল্লীদের জন্য একটি স্বাস্থ্য ক্যাম্প স্থাপন করা হয়েছে।