মিডিয়ার ওপর ক্ষেপেছেন নেইমার

:
: ৭ years ago

বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যাওয়ার পর সত্যিকারার্থেই যেন ভালো নেই নেইমার ডি সিলভা জুনিয়র। একের পর এক ঝামেলা তাকে জড়িয়েই রয়েছে। কখনও সতীর্থ এডিনসন কাভানির সঙ্গে ফ্রি কিক আর পেনাল্টি নিয়ে দ্ব›দ্ব, কখনও বার্সা কর্মকর্তাদের সঙ্গে দ্ব›দ্ব, আবার কখনও ক্লাব কোচ উনাই এমেরির সঙ্গে বিরোধ। একই সঙ্গে বেশি সুযোগ সুবিধা পাওয়ার অভিযোগে সতীর্থদের অসহযোগিতা- সব মিলিয়ে একটা বেকায়দা অবস্থায় পড়েছেন নেইমার।

সর্বশেষ কিছু মিডিয়ায় প্রকাশ পেয়েছে, ‘কোচ উনাই এমেরির সঙ্গে আবারও দ্ব›দ্ব দেখা দিয়েছে নেইমারের। যে কারণে তিনি নাকি প্যারিসে সুখে নেই এবং আবারও বার্সেলোনায় ফিরে যেতে চান।’ সত্যি সত্যি যদি নেইমার কোনো সমস্যায় পড়ে না থাকেনও, এই রিপোর্টেও ভিত্তিতেই তিনি মূলতঃ সমস্যায় পড়েছেন।

এ কারনেই ফ্রান্সে শুক্রবার সন্ধ্যায় জাপানের বিপক্ষে ম্যাচের পর মিডিয়ার সামনে কথা বলতে গিয়ে কিছুটা ইমোশনাল হয়ে পড়েন নেইমার। এ সময় সংশ্লিষ্ট মিডিয়াগুলোর কঠোর সমালোচনা করেন তিনি। এ সময় উনাই এমেরি এবং সতীর্থ এডিনসন কাভানির সঙ্গেও কোনো বিরোধ নেই বলে জানান তিনি।

নেইমার বলেন, ‘পিএসজিতে আমি খুব ভালো আছি। এখানে থেকে ভালো খেলছি, নিজেকে ভালো মোটিভেট করছি এবং জয়ও পাচ্ছি। একজন খেলোয়াড় তার দলের জন্য সব কিছু মাঠে উজাড় করে দিতে চায়। আমি সেটাই করেছি। কিন্তু মিডিয়া আমার কাজগুলোকে খুব কঠিন করে দিচ্ছে। তারা এত বেশি গল্প ফাঁদছে যে, তার সঙ্গে আমার কোনো যোগসূত্র নেই।’