#

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর জনসভায় মিছিল নিয়ে যোগ দিচ্ছেন দলীয় নেতাকর্মীরা। শনিবার (১১ মার্চ) সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা ও আশপাশের এলাকা থেকে নেতাকর্মীরা উপস্থিত হচ্ছেন।

বিকেল ৩টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরীর সার্কিট হাউস মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্য দিবেন।

 

আটটি স্পেশাল ট্রেন ও চার হাজার বাসে ময়মনসিংহসহ আশপাশের জেলা থেকে দলীয় নেতাকর্মীরা জনসভাস্থলে আসছেন। জনসভাস্থলসহ নগরীর গুরুত্বপূর্ণ মোড়ে র্যাব, পুলিশ ও আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

 

দলীয় একাধিক সূত্র জানায়, দুপুর ১টার দিকে প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউসে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩ প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগের বিভাগীয় জনসভায় বক্তব্য দেবেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১২ লাখ লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করছেন নেতারা।

 

 

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, দীর্ঘদিনের প্রত্যাশা বিভাগ, সিটি করপোরেশন, শিক্ষা বোর্ড, স্বাস্থ্যসেবা অবকাঠামো উন্নয়ন, নদী খননসহ বিভিন্ন বিষয়ে আমরা যখন দাবি তুলেছি। তার সব কিছুই প্রধানমন্ত্রী আমাদের উপহার দিয়েছেন।

 

এ বিষয়ে পুলিশ সুপার মাছুম আহম্মেদ ভুঞা বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে কয়েক ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। সাদা পোশাকে নজরদারি বাড়ানো হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন