#

ঝিনাইদহের মহেশপুরে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন দৈনিক দেশ রূপান্তর পত্রিকার সম্পাদক সাংবাদিক অমিত হাবিব।

শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে আটটার দিকে উপজেলার কাজীড়বেড় গ্রামে তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় পরিবারের সদস্যসহ আশপাশের এলাকার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ১০টায় রাজধানীর বাংলামোটরে দেশ রূপান্তর কার্যালয়ের নিচে প্রথম জানাজা শেষে বেলা সোয়া ১১টার দিকে সাংবাদিক অমিত হাবিবের মরদেহ জাতীয় প্রেস ক্লাবে আনা হয়। বেলা ১১টা ৪২ মিনিটে প্রেস ক্লাবের টেনিস গ্রাউন্ডে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, দৈনিক সমকালের সম্পাদক মোজাম্মেল হোসেন, ডিবিসি সম্পাদক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান, সহ-সভাপতি হাসান হাবীব ছাড়াও বিভিন্ন সংবাদমাধ্যমের সম্পাদক, জ্যেষ্ঠ সাংবাদিক, সাংবাদিক নেতা, রাজনৈতিক নেতা এবং তার সহকর্মীরা অংশ নেন। জানাজা শেষে তার মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেন সর্বস্তরের সাংবাদিকরা।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনগত রাত ১১টা ১৫ মিনিটে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে মারা যান সাংবাদিক অমিত হাবিব। তার বয়স হয়েছিল ৫৯ বছর। ১৯৬৩ সালের ২৩ অক্টোবর সীমান্তবর্তী কাজীরবেড় গ্রামে জন্ম প্রথিতযশা এ সাংবাদিকের।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন