মামার অবৈধ স্থাপনা নির্মান কাজ বন্ধ করে দিলেন বিসিসি মেয়র সাদিক আবদুল্লাহ

:
: ৬ years ago

নগরীর বিউটি রোডে নিজ মামা কাজী মফিজুল ইসলাম কামাল এর চলমান স্থাপনা বিউটি কমপ্লেক্স এর নির্মাণ কাজ বন্ধ করে দিলেন বি সি সি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।
নগরীর অন্যতম ও ব্যস্ততম বাণিজ্যিক এলাকা সাবেক বিউটি সিনেমা চত্বরে বিউটি কমপ্লেক্স এর নির্মাণ কাজ শুরু করেন কমপ্লেক্স এর চেয়ারম্যান কাজী মফিজুল ইসলাম কামাল। নির্মাণ কাজ শুরু থেকেই নগরবাসী এই স্থাপনা নির্মাণ নিয়ে ব্যাপক অভিযোগ তুলে আসছিল। বিশেষ করে দক্ষিণ চকবাজার ও পোর্ট রোডের মধ্যকার সংযোগ সড়কটি নিয়ে, যা পূর্বে বিউটি রোড নামে পরিচিত ছিল।
সেই সাথে আরো অভিযোগ ছিল বি সি সি কর্তৃক অনুমোদিত নকশা যথাযথভাবে অনুসরণ না করা। বিগত ১৪/১১/১৮ ইং তারিখে অনুষ্ঠিত বরিশাল সিটি কর্পোরেশনের চতুর্থ পরিষদের প্রথম সভায় সম্মানিত কাউন্সিলরগণ বিউটি কমপ্লেক্স নির্মাণের ক্ষেত্রে ব্যাপক অনিয়মের অভিযোগ তুললে ঐ সভার সভাপতি বি সি সি মেয়র তাৎক্ষণিকভাবে সংশ্লিষ্ট প্রকৌশলীকে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিলে বি সি সি প্রকৌশলীগণ গত ১৫/১১/১৮ ইং তারিখে সরেজমিনে বিউটি কমপ্লেক্স পরিদর্শন করে ব্যাপক অনিয়মের প্রমাণ পান এবং তাৎক্ষণিকভাবে স্থাপনা নির্মাণ কাজ বন্ধ করে দেন।