#

এই মাসেই শুরু হতে যাচ্ছে দ্য-ব্যাং সফর। মাসের শুরুতেই সালমান খান ঘোষণা করেছিলেন যে, রিয়াদে ১০ ডিসেম্বর থেকে দা-ব্যাং সফর শুরু হবে। ‘অন্তিম – দ্য ফাইনাল ট্রুথ’ ছবির মুক্তির পরই অভিনেতা এবং তার শ্যালক আয়ুশ শর্মাও এই সফরে যোগ দেবেন।

এছাড়াও তারকা খচিত এ সফরে শিল্পা শেঠি, সাই মাঞ্জরেকার, প্রভু দেবা, সুনীল গ্রোভার, কামাল খান এবং গুরু রনধাওয়ার মত অভিনেতা- অভিনেত্রীরাও থাকবেন।

এছাড়াও এ সফরে অংশ নেওয়ার কথা ছিল লঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজেরও। কিন্তু সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপি প্রতারণার মামলার বিতর্কে সফর থেকে বাদ পড়েছেন জ্যাকলিন।

বর্তমানে একটি অর্থ পাচারের মামলায় অভিযুক্ত সুকেশ জেলে আছেন৷ তার বান্ধবী হিসেবে জ্যাকলিনকে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জিজ্ঞাসাবাদ করছে।

গত ৮ ডিসেম্বর দিল্লিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসের বাইরে জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। সুকেশ চন্দ্রশেকরের বিরুদ্ধে প্রতারণা মামলায় অভিযুক্ত জ্যাকলিনের কাছ থেকে তথ্য উদঘাটনের জন্য তাকে ডাকা হয়েছিল। এ নিয়ে তিনবার এই অভিনেত্রীকে তদন্ত করার জন্য তলব করা হয়।

উল্লেখ্য যে, এর আগেও ইডি দ্বারা দুইবার জ্যাকলিনকে তলব করা হয় ।

মামলার জন্য দিল্লির একটি আদালতে চার্জশিট দাখিল করেছে ইডি। যেখানে জ্যাকলিন ফার্নান্দেজ এবং নোরা ফাতেহির নাম উল্লেখ রয়েছে। সেখানে বলা আছে, বলিউড অভিনেত্রী প্রধান অভিযুক্ত সুকেশ চন্দ্রশেকরের কাছ থেকে একাধিক উপহার পেয়েছিলেন।

এর আগে এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার ও হয়েছিলেন দম্পতি। এর পরই নাম জড়ায় জ্যাকলিনের।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন