মানবসেতুতে হাঁটা সেই চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

লেখক:
প্রকাশ: ৭ years ago

চাঁদপুরের হাইমচরে নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে শিক্ষার্থীদের দিয়ে গড়া মানবসেতুতে জুতা পরে হাঁটার ঘটনায় মামলায় হাইমচর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুর হোসেন পাটওয়ারীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

শুক্রবার রাতে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন হাইমচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিত রায় । তিনি জানান,হাইমচরে শিক্ষার্থীদের দিয়ে গড়া মানবসেতুতে হাঁটার ঘটনায় দায়ের করা মামলায় গত সোমবার চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকেএ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গ্রেফতারি পরোয়ানা হাতে পেয়েছেন বলেও ওসি জানান।

কোর্ট ইনস্পেক্টর মো. ইব্রাহিম জানান, হাইমচর আদালতের বিচারক নাজমুন নাহার এই পরোয়ানা জারি করেন। যা আমরা হাইমচর থানাকে অবহিত করেছি। এর আগে আলোচিত এ মামলায় হাইমচর উপজেলা চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারীকে প্রথমে হাইকোর্ট অন্তর্বর্তীকালীন সময়ের জন্য জামিন দেন । পরবর্তীতে সুপ্রিম কোর্ট নিম্ন তাকে আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন । পরে চাঁদপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নির্ধারিত সময়ে হাজির না হওয়ায় মো. নুর হোসেন পাটওয়ারীর বিরুদ্ধে উক্ত মামলায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

এ ব্যাপারে হাইমচর উপজেলা চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে বলেন, আমি নির্দোষ। আমি কোনো অন্যায় করিনি।