মসজিদে টিকটক, ৩৫ তরুণ-তরুণী মুচলেকা দিয়ে মুক্ত

লেখক:
প্রকাশ: ২ years ago

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সরকারি মডেল মসজিদে অশ্লীল অঙ্গভঙ্গি করে টিকটক করার অপরাধে ৩৫ জন তরুণ-তরুণীকে ভ্রাম্যমাণ আদালতে আটক করার পর মুচলেকা নিয়ে আবার ছেড়ে দেওয়া হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোশাররফ হোসেন জানান, মসজিদের মুসল্লিদের অভিযোগ ছিল মডেল মসজিদ এলাকায় কিছু বখাটে টিকটিক করার নামে অশ্লীল আচরণ করছিল। শুক্রবার বিকেলে নবীনগর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নে অবস্থিত মডেল মসজিদ এলাকায় নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় নবীনগর থানা ও ইব্রাহীমপুর ইউনিয়ন পরিষদের সহযোগীতায় অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে ৩৫ জনকে হাতেনাতে আটক করা হয়। এর মধ্যে ৮ জন ছিল তরুণী, বাকীরা তরুণ। আটককৃতরা মসজিদ কমপ্লেক্স-এর উপরে বসে অশ্লীল অঙ্গভঙ্গি করছিল এবং ভিডিও করছিল।

তিনি জানান, আটককৃতরা নিজেদের অপরাধ স্বীকার করে এবং আর কখনো এই ধরণের আচরণ করবে না মর্মে অঙ্গীকার প্রদান করেন। পরে স্থানীয় মুরব্বি ও তাদের পরিবারের সদস্যদের জিম্মায় মুচলেকা দিয়ে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়। নবীনগর উপজেলায় নিয়মিত আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত অভিযান পরিচালনা করা হবে।