মমতাজে মাতোয়ারা খুলনা

লেখক:
প্রকাশ: ৭ years ago

জনপ্রিয় ফোক শিল্পী ও সংসদ সদস্য মমতাজের গানের তালে আনন্দে ভাসল খুলনা।বুকটা ফাইটা যায়, বন্ধু তুইরে ও লোকাল বাসসহ জনপ্রিয় সব গানে নগরীর শিববাড়ী মোড়ে এক কনসার্টে দর্শকরা হয়ে ওঠে আনন্দে মাতোয়ারা।

বৃহস্পতিবার সন্ধ্যায় শহীদ শেখ আবু নাসের গোল্ডকাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে এ কনসার্টের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মমতাজ ছাড়াও গান পরিবেশন করেন ইন্ডিয়ান আইডলের অমিত পাল, স্থানীয় শিল্লি রেশমা ও চুমকিসহ  আরো অনেকে।আজ শুক্রবার বেলা ১১টায় শেখ আবু নাসের ক্রিকেট স্টেডিয়ামে এ টুর্নামেন্ট শুরু হবে।কনসার্টের আগে সন্ধ্যায় টুর্নামেন্টের জার্সি ও ট্রফি উদ্বোধন করা হয়। খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়র সংসদ সদস্য আলহাজ তালুকদার আব্দুল খালেক জার্সি ও ট্রফি উন্মোচন করেন।এ সময় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল এমপি, টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক বিসিবির খুলনা বিভাগীয় পরিচালক শেখ সোহেল ও শেখ রুবেলসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সংসদ সদস্য আলহাজ মিজানুর রহমান মিজান। এ সময় কেএমপি কমিশনার মো. হুমায়ুন কবীর ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারাও উপস্থিত ছিলেন।প্রসঙ্গত, এ টুর্নামেন্টে প্রিমিয়ার লিগের ৮টি ও প্রথম বিভাগ লিগের ৮টিসহ মোট ১৬টি দল অংশগ্রহণ করছে।উদ্বোধনী খেলায় পঞ্চবীথি ক্রীড়া চক্র বনাম কাশিপুর ক্রিকেট একাডেমি অংশ নেবে।  খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেলের পৃষ্ঠপোষকতায় এ টুর্নামেন্ট শুরু হচ্ছে।