ভ্রু কাঁপানো প্রিয়া এবার রণবীরের নায়িকা

:
: ৬ years ago

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। বর্তমানে ইন্টারনেট সেনসেশন তিনি। তার ভ্রু কাঁপানো দৃশ্য ও চুমুর ভিডিও ইউটিউব কাঁপানোর পরই আন্দাজ করা গেছে বলিউডে পা রাখবেন প্রিয়া। সেই ধারণা সত্য হলো। বলিউডের আলোচিত পরিচালক রোহিত শেঠি তার আপকামিং সিনেমায় প্রিয়াকে রাখার কথা ভাবছেন। ছবিটির নাম ‘সিম্বা’। শিগগিরই প্রিয়ার কাছে এই ছবিতে অভিনয় করার প্রস্তাব পাঠাবেন তিনি। নায়ক রণবীর সিংয়ের বিপরীতই একটি চরিত্রে পাওয়া যাবে প্রিয়াকে।

‘সিম্বা’ ছবিটি প্রযোজনা করবে করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রডাকশন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, ‘সিম্বা’তে নারী চরিত্রটি খুব বেশি গুরুত্বপূর্ণ হবে না। তবে প্রিয়া যেহেতু রাতারাতি তারকা হয়ে গেছেন, তাই সংক্ষিপ্ত হলেও এ চরিত্রটি বলিউডে আলোড়ন তুলবে।

প্রথম চলচ্চিত্র ‘অরু আদার লাভ’-এর শুধু একটি গানের ভিডিও দিয়েই প্রিয়া ভারতসহ উপমহাদেশের বিভিন্ন দেশে সাড়া ফেলেছেন। তার সেই ছবিটি এখনো মুক্তি পায়নি, তবে এরই মধ্যে ভারতের বিনোদনজগতে নিজের বড় জায়গাটা তৈরি করে ফেলেছেন প্রিয়া।

কেউ কেউ ধারনা করেছেন, ‘সিম্বা’ তেলেগু ছবি ‘টেম্পার’-এর রিমেক। কিন্তু এক সাক্ষাৎকারে রোহিত শেঠি বলেন, ‘আমরা টেম্পার-এর স্বত্ব কিনেছি ঠিকই কিন্তু রিমেক করছি না। আমরা শুধু ‘টেম্পার’-এর চার-পাঁচটি দৃশ্য নিচ্ছি। তাই , স্বত্ব কিনে নিয়েছি।’

পর্দায় হাজির হওয়ার আগেই ফটোশুট শুরু করলেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। কোচিনের একটি বিজ্ঞাপন সংস্থার হয়েই ফটোশুট করতে দেখা যাচ্ছে প্রিয়াকে। দক্ষিণী কন্যার সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায়। ফটোশুটের পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন প্রিয়া।