ভোলায় সামাজিক সংগঠন “স্বপ্নীল”এর সভাপতি হিমু সম্পাদক তিন্নি

:
: ২ years ago

ভোলা জেলার মানবিক সংগঠন “স্বপ্নীল” এর কমিটি গঠন করা হয়েছে।

নতুন এই কমিটিতে সভাপতি করা হয়েছে আর এস হিমু ও সাধারণ সম্পাদক করা হয়েছে এস এ তানিয়া তিন্নিকে। এছাড়াও আর কে মেহেদী হাসানকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সংগঠনটির কার্য-নির্বাহী পরিষদ এ কমিটি গঠন করেন। সংগঠনটিকে আরও গতিশীল করার লক্ষ্যে আগামী ১ বছর এই কমিটি সংগঠনটির দায়িত্ব পালন করবে।

এছাড়াও সংগঠনটির কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে মো. ওয়াহিদুর রহমান তুষার ও মোঃ সবুজ আলমকে। যুগ্ম-সাধারণ সম্পাদক আফজল আহমেদ সজল। সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাকিব। সমন্বয়ক সোহানুল ইসলাম সোহেল। দপ্তর সম্পাদক রাহাত হোসেন, সহ-দপ্তর সম্পাদক নূর ইসলাম সোহাগ। অর্থ সম্পাদক তুষার ইমরান, সহ-অর্থ সম্পাদক হামিদ আহমেদ মনির। প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাহিম ইসলাম। সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজিয়া সুলতানা রেবা। আইসিটি বিষয়ক সম্পাদক কামরুল ইসলাম মাসুম। কার্য-নির্বাহী সদস্য রহমান মিজান, জিহাদুল ইসলাম, সুয়াইবা তালুকদার, মো. নাহিদ হাসান, শামীম অফ্রিদি ও রিয়াজ মাহমুদকে।

সংগঠনটি অসহায় ও দরিদ্র মানুষের সেবার মাধ্যমে সুন্দর ও সুখী সমাজ গড়ে তোলার পাশাপাশি সমাজের অসহায় মানুষের আর্তনাদ, আর্থিক অভাবের কারনে ঝড়ে পড়া স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রীদের লেখাপড়ার দায়িত্ব এবং চিকিৎসার অভাবে অকাল মৃত্যুসহ অনার্থ অসহায় ও হতদরিদ্রদের পাশে দাঁড়ানো। তাঁদের কর্মসংস্থান তৈরিতে সহায়তা করা এবং সম্মিলিত সাহায্য দানে সংগঠনটি এগিয়ে যাবে মানব কল্যাণে এমন আশাব্যক্ত করেন সংগঠনটির নতুন দায়িত্বশীলরা।