ভোলায় আসছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ

:
: ৬ years ago
রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ

১৬ জানুয়ারী মঙ্গলবার ২ দিনের রাষ্ট্রীয় সফরে ভোলায় আসছেন মহামান্য রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ । রাষ্ট্রপতির সফরসূচি থেকে নিশ্চিত হওয়া গেছে যে, মঙ্গলবার বেলা ১২ টা ৩৫ মিনিটে হেলিকপ্টারযোগে ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় এসে দুপুর ২টা পর্যন্ত মহামান্য রাষ্ট্রপতি দক্ষিণ-পূর্ব এশিয়ার সর্বাধুনিক ও সুউচ্চ জ্যাকব টাওয়ার, অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রী কলেজ, বেগম রহিমা ইসলাম ডিগ্রী কলেজ, নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজ, রসুলপুর-এওয়াজপুর মৈত্রী সেতু শুভ উদ্বোধন করবেন।

চরফ্যাশন সরকারি টি.বি মাধ্যমিক বিদ্যালয় মাঠে এক সুধী সমাবেশে প্রধান অতিথির ভাষণ প্রদান করবেন। বিকাল সাড়ে ৩ টায় চরফ্যাশন থেকে হেলিকপ্টার যোগে পর্যটন দ্বীপ চর কুকরি-মুকরি গিয়ে বন বিভাগের রেস্ট হাউসে রাত্রিযাপন করবেন এবং রাতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। পরের দিন ১৭ জানুয়ারী সকাল ১০ টায় কুকরি-মুকরির পর্যটন কেন্দ্রের ইকো পার্কে’র ভিত্তি প্রস্থর স্থাপন করবেন। সকাল ১১ টায় কুকরি-মুকরি থেকে হেলিকপ্টারযোগে ভোলার শহরের উদ্দেশ্যে রওয়ানা হবেন।

সকাল সারে ১১ টায় দৌলতখানের বাংলা বাজারে নির্মিত স্বাধীনতা যাদু ঘরের শুভ উদ্বোধন ও বেলা ১২ টার সময় ফাতেমা খানম ডিগ্রী কলেজে সুধী সমাবেশে যোগদান করবেন। এরপর হেলিকপ্টারযোগে বঙ্গবভনের উদ্দেশ্যে তিনি ভোলা ত্যাগ করবেন। রাষ্ট্রপ্রতির এই সফর কে কেন্দ্র করে ভোলায় নেয়া হয়েছে সর্বচ্চ নিরাপত্তা। মহামান্য রাষ্ট্রপতির সফর সঙ্গী হিসেবে থাকছেন, শিল্প মন্ত্রী আমির হোসেন আমু এমপি, বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, পরিবেশ ও বন উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, কিশোরগঞ্জ-৫ আসনের এমপি আফজাল হোসেন, ভোলা-৩ আসনের এমপি নুরুন নবী চৌধুরী শাওন, ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল প্রমুখ।