ভোলায় বিয়ের গেটে টাকা চাওয়া নিয়ে সংঘর্ষে কনেসহ আহত ১২

লেখক:
প্রকাশ: ১২ মাস আগে

ভোলায় বিয়ে বাড়ির গেইটে কনে পক্ষের টাকা দাবিকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় ১২ জন আহত হয়েছেন। এদের মধ্যে ৯ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

শুক্রবার (৩০ জুন) ভোলা শহরের জামিরালতা হারুন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোলা পৌর ৭ নম্বর ওয়ার্ডের মুসলিম পাড়া এলাকার জাকির হোসেনের ছেলে মো. শরীফ হোসেনের সঙ্গে জামিরালতা এলাকার হারুন মিয়ার মেয়ে নুপুর বেগমের প্রায় দুই মাস আগে বিয়ে হয়। শুক্রবার মেয়েকে আনুষ্ঠানিকভাবে বরের বাড়ি তুলে দেওয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুপুরের দিকে বরযাত্রী কনের বাড়িতে আসেন। ওই সময় কনের বাড়ির লোকজন গেইটে বর পক্ষের কাছে পাঁচ হাজার টাকা দাবি করেন।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাগবিতণ্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষের রূপ নেয়। এতে কনে ও কনের বাবা হারুন মিয়াসহ উভয় পক্ষের ১২ জন আহত হয়। ভাঙচুর করা হয় অনুষ্ঠানের পেন্ডেল, টেবিল, চেয়ার, খাবার আপ্যায়নের প্লেট ও নষ্ট করে দেওয়া হয় খাবারও। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।

ভোলা মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। কিন্তু কনে পক্ষ বা বর পক্ষ কেউ আমাদের থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।