ভোটে লড়ে জয়ী সেই ‘ঝিলিক’

লেখক:
প্রকাশ: ২ years ago

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’— স্টার জলসার পর্দায় গানটি বেজে উঠতেই কারো বোঝার বাকি থাকে না এটি ‘মা’ ধারাবাহিক নাটকের টাইটেল গান। জনপ্রিয় এ ধারাবিকের কেন্দ্রীয় নারী চরিত্রের নাম ঝিলিক। আর চরিত্রটি রূপায়ন করে দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। পর্দার ‘ঝিলিক’ এবার বাস্তবে জনপ্রতিনিধি নির্বাচিত হলেন। পশ্চিমবঙ্গের কামারহাটি পৌরসভার ২৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়ে বিজয়ী হয়েছেন শ্রীতমা।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, এবারের কামারহাটি পৌরসভার নির্বাচনে ২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন শ্রীতমা। আর প্রথমবার ভোটে লড়ে জয় লাভ করেছেন তিনি। শ্রীতমার হয়ে প্রচারে সবসময় অংশ নিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র, সৌরভ সাহা-সহ অনেকেই। এ অভিনেত্রীর উপর আস্থা রেখে কামারহাটি পৌরসভার বাসিন্দারা তাকে ভোট দিয়েছেন।

বুধবার (২ মার্চ) ভোটের ফলাফল পেয়ে খুশি শ্রীতমা। জয়ের সব কৃতিত্ব মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও বিধায়ক মদন মিত্রকে উত্সর্গ করেছেন তিনি। পাশাপাশি এই লড়াইয়ে পাশে থাকার জন্য নিজের বাবাকে ধন্যবাদ জানান এই অভিনেত্রী। শ্রীতমা ভট্টাচার্য বলেন—‘নিজের সেরাটা উজাড় করে দিয়ে মানুষের পাশে দাঁড়াতে চাই। এই ওয়ার্ডে পানি জমে থাকার সমস্যা রয়েছে। আমার প্রথম কাজ এই সমস্যার সমাধান করা। মানুষের ঘরের মেয়ে হয়ে সবার পাশে দাঁড়াতে চাই।’

 

‘মা’ সিরিয়ালের জনপ্রিয় মুখ শ্রীতমা। পরবর্তীতে ‘ইচ্ছেনদী’-এর মতো হিট মেগা সিরিয়ালে খল চরিত্রে দেখা গেছে তাকে। সম্প্রতি ‘গ্রামের রানি বাণীপাণি’-তেও খল চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।