ভালো কাজের জন্য পুরস্কৃত ২৯ পুলিশ সদস্য

:
: ৬ years ago

পুলিশের ঢাকা রেঞ্জে বিভিন্ন জেলায় কর্মরত ২৯ পুলিশ সদস্য ভালো কাজের জন্য পুরস্কৃত হয়েছেন। রোববার মাসিক পর্যালোচনা সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন তাদের হাতে পুরস্কার তুলে দেন।

সকাল ১০টায় ঢাকা রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। ঢাকা রেঞ্জের কর্মকর্তা ও কনস্টেবলদের মাসিক কর্মদক্ষতার ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে তিনজন চৌকিদারসহ ২৯ পুলিশ সদস্যকে ভালো কাজের জন্য পুরস্কৃত করা হয়। এর মধ্যে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার এবং মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবকে রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার দেওয়া হয়।

মাদক নিয়ন্ত্রণে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে কাজ করার জন্য মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দিয়ে ডিআইজি মামুন বলেন, মাদক কেনাবেচায় জড়িতদের গ্রেফতার অব্যাহত রাখতে হবে। জঙ্গিরা যাতে মাথাচাড়া দিয়ে উঠতে না পারে, সেদিকেও খেয়াল রাখতে হবে। সব শ্রেণি-পেশার মানুষকে সঙ্গে নিয়ে জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণে কাজ করতে পুলিশ সুপারদের নির্দেশ দেন তিনি।