ডোয়াইন ব্রাভো ও জিয়াউর রহমানকে কাজে লাগাতে চায় ফরচুন বরিশাল

:
: ২ years ago

বিপিএলের অষ্টম আসরের জন্য ফরচুন বরিশাল গড়েছে শক্তিশালী দল। দলটিতে আছেন বেশ কয়েকজন অলরাউন্ডার। তাদের মধ্যে পেস বোলিং অলরাউন্ডার আছেন দুজন, যারা পালন করতে পারবেন ফিনিশারের ভূমিকাও।

প্লেয়ার্স ড্রাফট থেকে বরিশাল দলভুক্ত করে পেস বোলিং অলরাউন্ডার জিয়াউর রহমানকে। তার সাথে আরেক পেস বোলিং অলরাউন্ডারকে পাওয়া যাবে পুরো আসর জুড়ে। তিনি ডোয়াইন ব্রাভো, আসর শুরুর প্রাক্বালে যাকে সরাসরি চুক্তিতে দলে ভেড়ানো হয়।

ফরচুন বরিশালের প্রধান কোচ খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ব্রাভো ও জিয়া দুজনের ভূমিকাকেই দল কাজে লাগাতে চায়। তাদের উপস্থিতিতে লোয়ার অর্ডার বাড়তি দৃঢ়তা পাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

সুজন বলেন, ‘জিয়া ও ব্রাভো দুজনই আমাদের জন্য বাড়তি প্রাপ্তি। দুজনই মিডিয়াম পেস করে, দুজনই ভালো ফিনিশার। আমরা যথেষ্ট ভারসাম্যপূর্ণ দল। আপনি যদি আমাদের লোয়ার মিডল অর্ডার দেখেন, বুঝতে পারবেন আমরা এখানে কতটা শক্তপোক্ত। আমাদের মানসম্পন্ন খেলোয়াড় আছে যারা ম্যাচ জেতাতে পারে।’

সুজনের বিশ্বাস, দল হিসেবে ভালো খেলতে পারলে চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্যের প্রমাণ দিতে পারবে বরিশাল। এর আগে সাকিব আল হাসানও জানান, চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল হয়ে খেলার গুরুত্ব।

সুজন বলেন, ‘প্রথম থেকেই ভালো দল গড়ার চেষ্টা করেছি। আমরা কতটা ভালো খেলি, পরিকল্পনা কাজে লাগাই এটার ওপর নির্ভর করবে। আমি বিশ্বাস করি, আমরা সামর্থ্যবান দল। সাকিবও বলেছে, আমরা চ্যাম্পিয়ন হওয়ার মত দল।’