ব্যাপ্টিস্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয় মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন,মাদক বিরোধী প্রচরণা ও বাল্যবিবাহ রোধে শপথ পাঠ

:
: ৭ years ago

“৭১’র চেতনা, ভালো কাজের প্রেরণা ” এই স্লোগানকে সামনে রেখে সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন ৭১’র চেতনার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মাহান বিজয়ের মাস উপলক্ষে বরিশালের অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানের মুক্তিযুদ্ধ বিষয়ক প্রামাণ্যচিত্র প্রদর্শন, শপথ পাঠ করানো, মাদক বিরোধী আন্দোলন, বাল্যবিবাহ রোধে সচেতনা বৃদ্ধি ও মানব স্বাক্ষর পতাকা তৈরির পরিকল্পনা হাত নিয়েছে।

মাসব্যাপী কার্যক্রমের অন্তর্ভূত হিসেবে আজ দুপুর ১:৩০ টায় বরিশালের স্বনামধন্য প্রতিষ্ঠান ব্যাপ্টিস্ট মিশন বালিকা মাধ্যমিক বিদ্যালয় সকল শিক্ষার্থী, কর্মকর্তা -কর্মচারী ও ৭১’র চেতনার সদস্যদের উপস্থিততে উক্ত কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মেরী সূর্য্যাণী সমাদ্দার, অন্যান্য শিক্ষক -শিক্ষিকামণ্ডলী ও সংগঠনটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও আয়োজক কমিটির আহবায়ক মোঃ লোকমান হোসেনসহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ। প্রধান শিক্ষক তার বক্তব্যে উক্ত কার্যক্রমের প্রশংসা করেণ এবং এরকম সকল প্রকার কার্যক্রমের সহযোগিতা করার আশ্বাস দেন। আয়োজক কমিটির আহবায়ক মোঃ লোকমান হোসেন তার বক্তব্যে বলেন আমরা তরুণ প্রজন্ম আমাদের দেশকে সুখী, সমৃদ্ধি ও উন্নত দেশে পরিণত করার ব্রত নিয়ে কাজ করতে হবে।
উল্লেখ্য পুরো মাসজুড়ে সংগঠনটির এ কার্যক্রম চলবে বরিশালের অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে। সংগঠনটির যাবতীয় কার্যক্রম সম্পর্কে জানা যাবে

ফেইজবুক ফেইজেঃ www.facebook.com/71.er.chetona/