ব্যাংক বা কার্ড থেকে বিকাশে অ্যাড মানিতে ১৫০ টাকার ডিসকাউন্ট কুপন

লেখক:
প্রকাশ: ৩ years ago

ব্যাংক বা কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে এক হাজার টাকা বা তার বেশি অ্যাড মানি করলে গ্রাহক পাচ্ছেন ১৫০ টাকার ডিসকাউন্ট কুপন। যা দিয়ে স্বপ্ন, ডেইলি শপিং, মীনা বাজার, প্রিন্স বাজার ও আগোরা সুপারস্টোরের নির্দিষ্ট আউটলেটে কেনাকাটা করা যাবে।

স্বাধীনতা দিবস উপলক্ষে এই অফার দিচ্ছে বিকাশ। অফারটি চলবে ৩১ মার্চ পর্যন্ত। বিকাশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অ্যাড মানি করার পর দুই কর্ম দিবসের মধ্যে গ্রাহকের অ্যাকাউন্টে কুপন পৌঁছে যাবে। কুপনের মেয়াদ ৭ দিন এবং কুপন রিডিম করার জন্য সর্বনিম্ন ৩০০ টাকার কেনাকাটা করতে হবে। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই কুপন পেতে পারেন। এই অফারের আওতায় সুপারস্টোর ও আউটলেটের বিস্তারিত তালিকা দেখতে ভিজিট করতে হবে বিকাশ ওয়েবসাইটে।

সম্প্রতি বিকাশের অ্যাড মানি নেটওয়ার্কে রাষ্ট্রায়ত্ব সোনালী ব্যাংক যুক্ত হওয়ায় ব্যাংকটির আড়াই কোটি গ্রাহক এখন তাৎক্ষণিক বিকাশ অ্যাকাউন্টে টাকা আনা-নেয়া করতে পারছেন।

এ উপলক্ষে সোনালী ব্যাংক অ্যাকাউন্ট থেকে বিকাশ অ্যাপ দিয়ে ৫০০ টাকা কিংবা তার বেশি অ্যাড মানি করলেই ১০০ টাকা ইনস্ট্যান্ট বোনাস পাচ্ছেন গ্রাহকরা। ব্যাংক থেকে বিকাশে টাকা আনার ক্ষেত্রে অফারটি প্রযোজ্য। অফারটি চলবে ৭ এপ্রিল পর্যন্ত। অফার চলাকালীন একজন গ্রাহক একবারই বোনাসটি পাবেন।

বর্তমানে দেশের ২৬টি বাণিজ্যিক ব্যাংক থেকে গ্রাহকরা তাদের বিকাশ অ্যাকাউন্টে যেকোনো সময় টাকা আনতে পারছেন অ্যাড মানি সেবার মাধ্যমে।