বেপরোয়া বাসে উঠে কলেজছাত্রের হাত বিচ্ছিন্ন

লেখক:
প্রকাশ: ৬ years ago

রাজধানীতে বেপরোয়া একটি বাসে থাকা তিতুমীর সরকারি কলেজের ছাত্র রাজিব হোসেন আরেক বাসের সঙ্গে ধাক্কা খেয়ে নিজের হাত হারিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সার্ক ফোয়ারার কাছে এ ঘটনা ঘটে। পরে পুলিশ বাস দুটি আটক করলেও একটির চালক পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, বাসের ধাক্কায় তিতুমীর কলেজের ডিগ্রির শিক্ষার্থী রাজিব হোসেনের (২২) ডান হাত কনুইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

রাজিবের মামা জাহিদুল বলেন, যাত্রাবাড়ী থাকে রাজিব। কলেজে যাওয়ার পথে এই এ ঘটনা ঘটে। তার বাবা-মা কেউ বেঁচে নেই। তিন ভাইয়ের সে সবার বড়। পড়ালেখার পাশাপাশি একটি প্রতিষ্ঠানে কম্পিউটার টাইপ করে তার নিজের এবং ছোট দুই ভাইয়ের খরচ চালাতো।

ট্রাফিক পুলিশের পরিদর্শক আনোয়ার কবীর জানান, বেলা দেড়টার দিকে বাংলামোটর দিক থেকে ফার্মগেটমুখী একটি দোতলা বিআরটিসি বাস সার্ক ফোয়ারার কাছে পান্থকুঞ্জের পাশে সিগনালে থেমে ছিল।

একই দিক থেকে আসা স্বজন পরিবহন নামের একটি বাস দ্রুতগতিতে এসে দোতলা বাসের পাশের ফাঁক দিয়ে ঢুকে সামনে যাওয়ার চেষ্টা করে। এ সময় এক যাত্রীর ডান হাত দোতলা বাসের সাথে লেগে বিচ্ছিন্ন হয়ে যায়। হাতটি দোতালা বাসের সাথে লেগে ঝুলছিল। তাৎক্ষণিকভাবে রাজিবকে পান্থপথের শমরিতা হাসপাতালে নেয়া হয়।

শমরিতা হাসপাতালের চিকিৎসক রিয়াজ আহমেদ বলেন, রাজিবের ডান হাতের কুনইয়ের উপর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে রক্ত দেয়া হচ্ছে। তার অবস্থা এখন স্থিতিশীল।

শাহবাগ থানার উপ-পরিদর্শক আফতাব আলী জানান, ঘটনার পরপরই স্বজন পরিবহনের চালক বাস রেখে পালিয়ে যায়। দোতালা বাসের চালক ওয়াহিদকে গ্রেফতার করা হয়েছে।