বেপরোয়া গতির বাসের ধাক্কায় সড়কে বাবা-মেয়েসহ নিহত ৩

:
: ২ years ago

ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কের কাপাসিয়ার টোক ইউনিয়নের চেওরাইট এলাকায় শনিবার সকালে বাসচাপায় বাবা-মেয়েসহ সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন।

এ সময় গুরুতর আহত অপর দুই যাত্রী গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনজনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন ওই হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. রফিকুল ইসলাম।

জানা যায়, সকালে উপজেলার টোকবাজার থেকে ছেড়ে আসা গাজীপুরগামী রাজদূত পরিবহনের বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস চেওরাইট এলাকায় পৌঁছলে গাজীপুর থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এ সময় অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে পড়ে দুমড়েমুচড়ে যায় এবং যাত্রীরা গুরুতর আহত হন।

স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

 

নিহতরা হলেন কিশোরগঞ্জ সদরের মতি মিয়ার ছেলে সেলিম মিয়া (৫০) ও তার মেয়ে সাদিয়া আক্তার (৮) এবং একই জেলার কটিয়াদি উপজেলার বাট্টা এলাকার রুবেল মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (২৮)। গুরুতর আহতরা হলো নিহত সেলিম মিয়ার স্ত্রী রেহানা বেগম ও নিহত নূরজাহান বেগমের স্বামী রুবেল মিয়া। কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম জানান, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।