বৃষ্টি উপেক্ষা করে চিত্রনায়ক ফারুকের জানাজায় মানুষের ঢল

:
: ১ বছর আগে

বাংলা চলচ্চিত্রের মিয়া ভাই খ্যাত বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন খান দুলু ওরফে চিত্রনায়ক ফারুকের জানাজা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) রাত ৯টার দিকে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোমটিওরী কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। প্রচণ্ড ঝড়-বষ্টি উপেক্ষা করে চিত্রনায়ক ফারুকের জানাজায় অংশ নেন হাজারো মানুষ।

জানাজার আগে চিত্রনায়ক ফারুককে গার্ড অফ অনার প্রদান করা হয়। কালীগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মো. আসসাদিকজামান এসময় উপস্থিত ছিলেন। তার সঙ্গে ছিলেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান। পরে চিত্রনায়ক ফারুকের জানাজা পড়ান সোমটিওরী কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু সাঈদ।

খোঁজ নিয়ে জানা যায় ডাকসুর সাবেক ভিপি ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান, সাবেক সাংসদ একেএম ফজলুল হক মিলন, কালীগঞ্জ পৌরসভার মেয়র এসএম রবিন হোসেন, গাজীপুর জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আবু বক্কর মিয়া বাক্কুসহ স্থানীয় মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী, চিত্রনায়ক ফারুকের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকার মানুষরা জানাজায় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চিত্রনায়ক ফারুক গতকাল সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ফারজানা পাঠান, মেয়ে ফারিহা তাবাসসুম পাঠান ও ছেলে রওশন হোসেনসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু ও গুণাগ্রাহী রেখে গেছেন।