বীর মুক্তিযোদ্ধা সাহানা আরা আব্দুল্লাহ’র মৃত্যুবার্ষিকী আজ

:
: ৩ years ago

পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক( মাননীয় মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মিণী ও বরিশাল সিটি মেয়র, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মা, বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম এর প্রথম মৃত্যু বার্ষিকী আজ।

 

তার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ সোমবার ৭ জুন থেকে ১০জুন পর্যন্ত ৩ দিনের বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে মহানগর আওয়ামী লীগ।গত শনিবার ৬ জুন খবর বিজ্ঞপ্তির মাধ্যমে বরিশাল মহানগর আওয়ামী লীগ জানায়। সাহান আরা বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ সোমবার ৭ জুন সকাল ৬ টায় শহীদ সোহেল চত্বরে দলীয় কার্যালয়ে সামনে দলীয় ও কালো পতাকা উত্তোলন।

 

 

সকাল ১০টায় বরিশাল মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ও ৩০ টি ওয়ার্ড কতৃক বরিশাল মুসলিম গোরস্থানে মরহুমার কবরে পুষ্প অর্পন ও কবর জিয়ারত। ৭ জুন থেকে ৯ জুন ৩ দিন কালো ব্যাচ ধারণ।প্রথম দিন থেকে তৃতীয় দিন পর্যন্ত দলীয় কার্যালয়ে ফজর থেকে আসর পর্যন্ত কোরআন খতম।৭ জুন থেকে ৯ জুন ৩০ টি ওয়ার্ডে দিনব্যাপী কোরআন খতম এবং সকল ধর্মীয় উপাসনালয়ে দোয়া ও প্রার্থনা।

 

৯ জুন জোহর বাদ দলীয় কার্যালয়ে মরহুমার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হবে।