বিসিসি মেয়রের নাম ভাঙ্গিয়ে প্রতারনা ॥ ইতু আটক

লেখক:
প্রকাশ: ৬ years ago

 বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নাম ভাঙিয়ে টাকার বিনিময়ে বিভিন্ন স্কুলের ভর্তিতে চান্স পাইয়ে দেয়ার কথা বলে প্রতারনার মাধ্যমে টাকা দাবী করার সময় পুলিশ এক নারীকে আটক করেছে। ২৩ ডিসেম্বর রাতে গোরস্থান রোডের ভাড়া বাসা থেকে ইতু (২৬) নামের ওই মহিলাকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ। রিয়াজ হোসেন নামের এক ব্যাক্তির স্ত্রী ইতু। পুলিশ জানান বরিশাল নগরীর বিভিন্ন স্বনাম ধন্য স্কুলের ভর্তি পরিক্ষার সময় এই চক্রটি প্রতারনার মাধ্যমে টাকা পয়সার লেনদেন করে থাকে।

এরই সূত্র ধরে চক্রটি বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নাম ভাঙিয়ে বরিশাল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে তৃতীয় শ্রেনীতে ভর্তির জন্য লেনদেন করতে যাওয়া এক স্বজনের তথ্যের ভিত্তিতে গতকাল ওই মহিলাকে তার গোরস্থান রোডের ভাড়া বাসা থেকে আটক করে পুলিশ। ইতু নামের ওই মহিলা জানান- তার বাড়ী উজিরপুরের ধামুড়া এলাকায়। তিনি তার এলাকার সানোয়ার হোসেন সুমন নামের বিদেশ ফেরত এক বন্ধুর মাধ্যমে এক লক্ষ বিশ হাজার টাকার বিনিময়ে বিভিন্ন স্কুলে ভর্তি করার কথা বলে লেনদেন করেন।
এ ব্যাপারে তার বন্ধু সুমনের ফোন নম্বরে( ০১৯১১……) ফোন করলে তিনি বলেন আমি টাকার মাধ্যমে স্কুলে ভর্তি করে থাকি। এক লক্ষ বিশ হাজার টাকার মধ্যে ষাট হাজার টাকা মেয়রকে আর ষাট হাজার টাকা ডিসিকে দেয়া লাগবে বলে ফোন কেটে দেন।