বিসিসি নির্বাচনঃ সাদিক আবদুল্লাহকে এখনো সমর্থন দেয়নি জাতীয় পার্টির মেয়র তাপস

:
: ৬ years ago

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সাদিক আবদুল্লাহকে সমর্থন জানিয়েছে জাতীয় পার্টি। তবে এই খবরকে উড়িয়েছেন বরিশাল সিটি কর্পোরেশনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস। তিনি বলেন, সারাদিন ব্যাপী ব্যাপক প্রচারণা চালিয়েছি। দলীয় কোন সিদ্ধান্ত এখন পর্যন্ত আমাদেরকে অবহিত করা হয়নি।

এ ধরনের খবর ভিত্তিহীন বলে দাবী করেন। জানা গেছে, বুধবার সকালে এক বিবৃতিতে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নির্দেশ দেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। তিনি বলেন, বৃহত্তর দক্ষিণাঞ্চলের উন্নয়ন স্বার্থে জাতীয় পার্টি আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দিয়েছে।

একটি আধুনিক বরিশাল সিটি কর্পোরেশন বিনির্মাণ এবং দক্ষিণাঞ্চলের সার্বিক উন্নয়নে হুসেইন মুহম্মদ এরশাদের এই সিদ্ধান্তে বিভ্রান্তির কোনো অবকাশ নেই। এর আগে বুধবার সকালে দলের পক্ষ থেকে এক বিবৃতির মাধ্যমে বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী সাদিক আব্দুল্লাহকে সমর্থন দেয় জাতীয় পার্টি। দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সকালে এ সমর্থন ঘোষণা করেন বলে সাংবাদিকদের জানান তার ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

এদিকে আজ বরিশাল নগরীর রিফুজি কলোনী, বাংলা বাজার, নিউ সার্কুলার রোডসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন। এ ব্যাপারে বরিশাল জেলা জাতীয় পার্টির আহবায়ক মহসিন উল ইসলাম হাবুল বলেন, আওয়ামীলীগকে সমর্থনের বিষয়টি সত্য নয়। কেননা আমরা এখনও দল থেকে কোন সিদ্ধান্ত পাইনি।