বিসিসি নির্বাচনঃ পদক্ষেপ না নেয়ায় প্রার্থী ও জনগনের মধ্যে শঙ্কার সৃষ্টি হয়েছে : মনীষা

:
: ৬ years ago

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের বাসদের মেয়র প্রার্থী ডাঃ মনীষা চক্রবর্তী বলেছেন, নির্বাচন কমিশনের প্রতি আমরা পুরোপুরি আস্থা এখনো রাখতে পারছি না। কারন তারা ঘটে যাওয়া বিভিন্ন ঘটনায় দৃশ্যমান পদক্ষেপ নিয়ে একটি শক্তিশালী অবস্থান আমাদের সামনে উপস্থাপন করতে পারেনি।তবে এখনো আমরা পর্যবেক্ষন করছি এবং জনগনকেও আহবান জানাবো জনসম্পৃক্ততার মধ্য দিয়ে যাতে তাদের ভোটাধিকার রক্ষা হয়। শুক্রবার (২৭ জুলাই) দুপুরে বরিশাল নগরের কাশিপুরস্থ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের সভাকক্ষে সিটি করপোরশেন নির্বাচনের মেয়র পদে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মতবিনিময় সভা শেষে তিনি এ কথা বলেন।

মনীষা আরো বলেন, পদক্ষেপ না নেয়ার কারণে আমাদের মধ্যে এবং জনগনের মধ্যে একটি শঙ্কার সৃষ্টি হয়েছে।এ শঙ্কা যদি দূরীভূত করা না হয় তবে ‍খুলনা ও গাজীপুরের একটা কন্টিভেশন বরিশালে দেখতে হবে। এসময় তিনি বলেন, আমাদের কর্মীদের শারিরীকভাবে লাঞ্চিত করা হয়েছে। যে বিষয়ে আমরা থানার পাশাপাশি নির্বাচন কমিশনেরও অভিযোগ দিয়েছি। এ বিষয়টা সহ নানান সমস্যার কথা বলেছি নির্বাচন কমিশনারের সাথে। অন্য প্রার্থীরাও নানান সমস্যরা কথা বলেছেন। তিনি আমাদের সমস্যার বিষয়টি নিয়ে পুলিশ কমিশনারের সাথে আলোচনা করবেন, ব্যবস্থা নেবেন। তবে এ পর্যন্ত কোন ব্যবস্থা না নেয়ায় আমরা উদ্বেগ প্রকাশ করেছি।পাশাপাশি নির্বাচন কমিশনার বলেছেন নির্বাচন সুষ্ঠু করার জন্য সর্বোচ্চ ব্যবস্থা গ্রহন করবেন।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। এসময় বাসদের মেয়র প্রার্থী ডাঃ মনিষা চক্রবর্তী ছাড়াও বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ার, আওয়ামীলীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন (তাপস), ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী ওয়াইদুর রহমান মাহবুব, বাসদের মেয়র প্রার্থী ডাঃ মনিষা চক্রবর্তী, সিপিবির মেয়র প্রার্থী অ্যাডভোকেট আবুল কালাম আজাদসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।