বিসিসি নির্বাচনঃ স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী সালাউদ্দিন মাসুমের সমর্থকদের মারধরের অভিযোগ

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে ১৪ নং ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে তার নির্বাচনী এজেন্ট ও সমর্থককে মারধরের অভিযোগ তুলেছেন।

রোববার (২২ জুলাই) নগরের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর বিরুদ্ধে এ অভিযোগ করেন অ্যাডভোকেট মাসুম।

সংবাদ সম্মেলনে তিনি জানান, ওই ঘটনার পর থানায় ও নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম অভিযোগ করে বলেন, রোববার সকালে তার নির্বাচনী এজেন্ট আবদুর রউফ ও অ্যাডভোকেট শাহে আলম নগরের কালুশাহ সড়ক এলাকায় যান। এ সময় প্রতিপক্ষ আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তৌহিদুর রহমান ছাবিদ ও সহযোগীরা তাদের ওপর হামলা চালায় এবং মারধর করেন। পরে পুলিশকে অবহিত করা হলে তাদের উদ্ধার করা হয়।

কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুম বলেন, আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে আইনের আশ্রয় নিয়েছি। আশা করি নির্বাচন কমিশন ও পুলিশ প্রশাসন আমাদের অভিযোগ তদন্ত করে আইনগত পদক্ষেপ নেবেন।

তৌহিদুর রহমান ছাবিদ বলেন, তার এক কর্মীকে অপহরণ করার চেষ্টা করলে জামায়াত নেতা অ্যাডভোকেট সালাউদ্দিন মাসুমের লোকজনকে স্থানীয়রা মারধর করে।