বিসিসি নির্বাচনঃ কাউন্সিলর প্রার্থী এস.এম জাকিরের গণসংযোগে সাংবাদিক সমাজ

:
: ৬ years ago

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ নং ওয়ার্ডের জনপ্রিয় ও উন্নয়নের মডেল হিসেবে পরিচিত দ্বিতীয় বার কাউন্সিলর পদে প্রার্থী এস,এম জাকির হোসেনের ঘুড়ি প্রতিকে ভোটারদের ভোট দেয়ার আহবান জানিয়ে শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিনের নেতৃত্বে প্রেস ক্লাবের ও বরিশাল নগরীর বিভিন্ন এবং জাতীয় পত্রিকার ও ইলেকট্রনিক্স মিডিয়ার শতাধিক সাংবাদিক গণ সংযোগ করে।

বিকেল থেকে রাত পর্যন্ত বিএম কলেজ রোড, বৈদ্যপাড়া, কলেজ এভিনিউ সহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, বাড়ি-ঘরে ভোটারদের সাথে সাক্ষাৎ করে ঘুড়ি মার্কার প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানান। ভোটাররা এসময় সাংবাদিকদের আশ্বস্থ করেন। এ ওয়ার্ডে মাস্তান, চাঁদাবাজ ও মাদকাসক্ত কাউকে ভোট দেয় না। এ ওয়ার্ডের মানুষ শান্তি প্রিয়। তাই এস. এম জাকিরই এ ওয়ার্ডে পুণঃরায় নির্বাচিত হবেন কাউন্সিলর। এখানের ভোটারদের বিভ্রান্তি কেউ করতে চাইলে তা হবে নিস্ফল। প্রার্থী জাকিরের কোন দুর্ণাম নেই, তাই ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধ হয়েই ভাল ব্যক্তিত্ব জাকিরকেই ভোট দিয়ে পুনঃরায় কাউন্সিলর করবে এটা নিশ্চিত। গণসংযোগ কালে বিভিন্ন বাড়ি-ঘর থেকে মানুষ বেরিয়ে এসে হাত মিলায় এবং বলে জাকির ভাইয়ের কোন সমস্যা হবে না। তিনি অত্যন্ত ভদ্র, ন¤্র ও এলাকার উন্নয়ন নিয়েই ভাবনায় থেকেছেন।

এ ওয়ার্ডে গত ৫ বছরে যে উন্নয়ন হয়েছে তা বিগত ২৫ বছরেও হয়নি। ড্রেন, রাস্তাঘাট ও বিদ্যুতের বিশাল উপকার করেছেন এলাকাবাসীর। গণসংযোগ কালে উপস্থিত ছিলেন- বরিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস.এম ইকবাল, সাধারণ সম্পাদক (ঘুড়ির প্রার্থী) এস.এম জাকির হোসেন, বর্তমান সহ-সভাপতি সৈয়দ মাহমুদ হোসেন চৌধুরী, সাবেক সহ-সভাপতি গোপাল সরকার, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চুন্নু, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমেদ, বিভিন্ন পত্রিকার সম্পাদক, বার্তা সম্পাদক সহ শতাধিক প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।