বিসিসি নির্বাচনঃ এ নির্বাচন কোন ভাবেই সুষ্ঠু হতে পারে না-সরওয়ার

লেখক:
প্রকাশ: ৬ years ago

নির্বাচন নিয়ে আবারো শংকা প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি মননীত মেয়র প্রার্থী এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। রোববার বিকেল সাড়ে ৫টায় বিএনপি প্রার্থী’র নিজ বাসভবন পশ্চিম কাউনিয়ার সৈয়দ ম্যনশনে সংবাদ সম্মেলনে এ শঙ্কা প্রকাশ করেন তিনি। নির্বাচন কমিশনকে সরকার দলীয় উল্লেখ করে সরোয়ার বলেন, আওয়ামীলীগ প্রার্থী নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন করে শোডাউন করেছে।

আর আমরা গনসংযোগ করতে গেলে বাধা সৃষ্টি করছে। এ নির্বাচন কোন ভাবেই সুষ্ঠ হতে পারেনা। হাই কোর্টের আদেশ অমান্য করে প্রশাসন আমাদের নেতাকর্মীদের হুমকী ও গ্রেফতার করছে। আমাদের এজেন্টদের বাড়ী বাড়ী গিয়ে তল্লাসী ও গ্রেফতার করছে। নেতাকর্মীরা এখন অনেকেই ঘর ছেড়ে অনত্র অবস্থান করছে। আমরা পুলিং এজেন্ট যাদের দিয়েছিলাম তাদের এখন বাধ্য হয়ে বাদ দিয়ে নতুন করে দিতে হচ্ছে।

তিনি বলেন, নির্বাচনের কোন সুষ্ঠু পরিবেশ নেই। আমরা ভোটারদের বলেছি যাতে ভোট কেন্দ্রে ভোট দেয়ার সময় নিজেদের ভোটার আইডি কার্ড হাতে নিয়ে ভোট দিবেন। যাতে বহিরাগতদের চিহিৃত করা যায়। তিনি নির্বাচন কমিশনকে সরকার দলীয় উল্লেখ করে বলেন , ব্যর্থ নির্বাচন কশিননের বিরুদ্ধে কফোর আন্দোলন গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, , বিএনপি’র বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট বিলকিছ আক্তার জাহান শিরিন, বরিশাল দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি ও বিএনপি’র নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাহ মোহাম্মদ আবুল হোসেন প্রমুখ।