বিসিসিতে ৪৪ লাখ টাকা কর পরিশোধ করলো গ্রামীণফোন

:
: ৫ years ago

বরিশাল সিটি কর্পোরেশনের কাছে ৪৩ লাখ ৮৩ হাজার ৬৭৮টাকা কর (ভাড়া) পরিশোধ করেছে মোবাইল অপারেটর কোম্পানী গ্রামীণফোন।

গতকাল রোববার দুপুরে বরিশাল নগর ভবনে সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর কাছে চেকের মাধ্যমে এই কর প্রদান করেন মোবাইল কোম্পানী গ্রামীণফোন বরিশাল এর কর্মকর্তারা। চেক গ্রহন করে কর পরিশোধ করায় গ্রামীন ফোন কোম্পানীকে ধন্যবাদ জানিয়ে মেয়র সাদিক আবদুল্লাহ অপরাপর মোবাইল কোম্পানীদের তাদের বকেয়া পরিশোধ করার জন্য উদাত্ত আহবান জানান।

উল্লেখ্য, বরিশাল সিটি কর্পোরেশন এলাকায় গ্রামীণফোনের ৫৮টি বেইজ স্টেশন (বিটিএস) রয়েছে। যার বিপরীতে গ্রামীণ ফোনের কাছে ২০১৩-১৪ থেকে ২০১৮-১৯ অর্থবছরে মোট সাড়ে ৯ মাসের সিটি কর (ভাড়া) বকেয়া পরে।

কর্পোরেশনের পক্ষ থেকে বকেয়া কর পরিশোধের জন্য ওই মোবাইল কোম্পানীকে বেশ কয়েকবার তাগেদা দেয়া হয়। এর প্রেক্ষিতে রোববার মেয়রের কাছে এই কর পরিশোধ করে গ্রামীণফোন কর্তৃপক্ষ।

এসময় সিটি কর্পোরেশনের সচিব ইসরাইল হোসেন, গ্রামীণফোনের সিনিয়র এক্সিকিউটিভ রিদোয়ানুর রহমান চৌধুরী, এরিয়া ম্যানেজার ফিরোজ আল মামুন, নেট ওয়ার্কিং বিভাগের মোঃ কামরুল, সিনিয়র ম্যানেজার তাকি মুহাম্মদ সাদী, এইচ আর ম্যানেজার সুব্রত কল্যান, বরিশাল সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কর ধার্য্য ও কর আদায় শাখার কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।