জেফ বেজোস
#

আমাজন ডটকমের প্রতিষ্ঠাতা বিশ্বের শীর্ষ ধনী জেফ বেজোস মার্কিন ট্যাবলয়েড সাময়িকী ন্যাশনাল এনকোয়ারারের মালিকের বিরুদ্ধে ‘অন্তরঙ্গ ছবি’ ব্যবহার করে ব্ল্যাকমেলের অভিযোগ করেছেন। খবর বিবিসির।

বেজোস ও তাঁর স্ত্রী ম্যাকেঞ্জি ২৫ বছর সংসারের পর গত মাসে ছাড়াছাড়ির ঘোষণা দেন। তাদের ওই ঘোষণার পরপরই ন্যাশনাল এনকোয়ারার বেজোসের পরকীয়া সম্পর্ক নিয়ে প্রতিবেদন প্রকাশ করে।

বিবিসির খবরে বলা হয়েছে, বেজোসের অভিযোগ ওই সাময়িকীর পরিচালনা প্রতিষ্ঠান আমেরিকান মিডিয়া ইনকরপোরেশন (এএমআই) তাকে একটি তদন্ত করতে নিষেধ করেছে। ওই ট্যাবলয়েড পত্রিকা কিভাবে তার ব্যক্তিগত ছবি সংগ্রহ করেছে, সে বিষয়ে তদন্ত করতে চান তিনি।

ওয়াশিংটন পোস্ট পত্রিকার মালিক বেজোস বৃহস্পতিবার এক ব্লগ পোস্টে একটি ই-মেইলের কথা উল্লেখ করে জানান, এএমআইয়ের প্রতিনিধির পক্ষ থেকে তাঁকে হুমকি দেওয়া হয়েছে। বেজোসের প্রেমিকা সাবেক টিভি উপস্থাপিকা লরেন সানচেজের সঙ্গে তাঁর অন্তরঙ্গ ছবি প্রকাশ করা হবে বলে হুমকি দেওয়া হয়েছে।

বেজোস আরো বলেছেন, এএমআই তাঁর কাছ থেকে মিথ্যা বিবৃতি দাবি করে, ন্যাশনাল এনকোয়ারারে তাঁকে ও তাঁর স্ত্রীকে নিয়ে প্রকাশিত প্রতিবেদন রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয়।

বিশ্বের শীর্ষ ধনীকে অন্তরঙ্গ ছবি দিয়ে ব্লাকমেল!

সাবেক টিভি উপস্থাপিকা লরেন সানচেজের সঙ্গে বেজোসের প্রেমের সম্পর্কের গুঞ্জন উঠে। ছবি: সংগৃহীত।

এএমআইয়ের এক আইনজীবী গত বুধবার বেজোসকে বিবৃতির বিনিময়ে ছবি প্রকাশ না করার প্রস্তাব দিয়েছেন বলে তিনি (বেজোস উল্লেখ করেন।

তবে বেজোস জানান, তারা যেসব হুমকি আমাকে দিয়েছে তাঁর সবকিছু আমি প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন