বিশ্ববাসীর নিকট ক্ষমা না চাইলে পরিণতি কঠিন হবে-লালমোহনে বিক্ষোভ সমাবেশে বক্তারা

লেখক:
প্রকাশ: ৪ years ago

লালমোহনের দেবীরচর বাজারে নবী করিম (সঃ) এর নামে বিরুপ মন্তব্য করায় ফ্রান্সের রাষ্ট্রপতি ম্যাক্রোর ফাসিঁ চেয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
(৪ নভেম্বর) বুধবার সকাল সাড়ে ৯টায় দেবীরচর বাজার চৌরাস্তায় বাজারের জামে মসজিদের পেশ ইমাম মোঃ মাকসুদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহম্মেদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমাদের প্রানের স্পন্দন নবী করিম (সঃ)কে নিয়ে ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রো যে মন্তব্য করেছেন তার জন্য বিশ্ববাসীর কাছে ক্ষমা চেয়ে তার বক্তব্য প্রত্যাহার করতে হবে।
বিশ্বের মুসলমান আপনার বিরুদ্বে আন্দোলন শুরু করলে ফ্রান্সে বসে ও আপনি রক্ষা পাবেন না। তিনি তার বক্তব্যে আমাদের ইসলাম প্রিয় প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ করে বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোর বিরুদ্ধে সংসদে নিন্দা প্রস্তাব পাশ করুন।
ভোলা-(০৩) লালমোহন ও তজুমুদ্দিনের জাতীয় সংসদ সদস্য দ্বীপবন্ধ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন মহোদয় প্রতি অনুরোধ করে বলেন, আপনার এলাকার ৫ লক্ষ মুসলিম জনতার পক্ষ থেকে জাতীয় সংসদে ম্যাক্রোর বিরুদ্বে নিন্দা প্রস্তাব পেশ করেন।
এসময় লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক কমিটির সদস্য সেকান্দর হাওলাদার, সানাউল্লাহ মাষ্টার সহ বিভিন্ন আলেম ওলামা বক্তব্য রাখেন।এছাড়াও অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা যুবলীগের সহ সভাপতি অধ্যাপক মিজানুর রহমান লিপু, বদরপুর ইউনিয়ন(উত্তর) যুবলীগ সম্পাদক আসাদ মেলকার,দেবীরচর হোসেনিয়া মাদ্রাসার সুপার,দেবীরচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মিজানুর রহমান জসিম মুন্সি সহ বিভিন্ন শ্রেনী পেশার হাজার হাজার মুসলিম জনতা অংশগ্রহন করেন। বিক্ষোভ মিছিল শেষে ম্যাক্রোর পুশকত্তলিকা দাহ করে বিক্ষুব্ধ মুসলিম জনতা।