বিয়ের পর বুবলীকে ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন দেখান শাকিব

:
: ২ years ago

ঢাকাই সিনেমার জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী পর্দায় দর্শকদের রসায়ন দেখাতে দেখাতে একসময় একে অপরের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়িয়ে পড়েন। পরবর্তীতে এই জুটি বিয়ে করেন। সন্তানও হয়েছে।

ছেলে বীরের বয়স আড়াই বছর পূর্ণ হওয়ার পর বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। কিন্তু তারপরই এই তারকা দম্পতির সম্পর্কে টানাপোড়েনের খবর সামনে আসতে থাকে।

 

শাকিব বিভিন্ন সময়ে গণমাধ্যমের কাছে দুজনের সম্পর্কের টানাপোড়েন স্বীকার করেছেন। বিচ্ছেদের পথে হাঁটার ইঙ্গিত দিয়েছেন। অপরদিকে বিচ্ছেদের ইঙ্গিত বরাবরই উড়িয়ে দিয়ে আসছেন বুবলী। তার বক্তব্য হলো, সংসার জীবনে মান-অভিমান স্বাভাবিক। তারা দুজন ভালো আছেন।

আজ সোমবার (২১ নভেম্বর) বুবলীর জন্মদিন। বিশেষ এই দিনে স্বামী শাকিবের রোমান্টিক একটি ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বুবলী।

দুজনের একটি ছবি ফেসবুকে পোস্ট করে বুবলী লিখেছেন, ‘যে জায়গাটায় আমরা দাঁড়িয়ে আছি, এটি সম্রাট শাহজাহান এবং মমতাজ এর শোবার ঘর। বিয়ের পর শুটিং এ দুজনেই খুব ব্যস্ত ছিলাম, কিন্তু তার ফাঁকেও খুব অল্প সময়ের জন্য ভারতের উত্তর প্রদেশে আগ্রায় অবস্থিত ভালোবাসার সবচেয়ে বড় নিদর্শন তাজমহল দেখতে নিয়ে গিয়েছিলেন উনি আমাকে। খুব প্রিয় একটি ছবি এটি আমার…।’