#

বিপিএলের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হওয়ার কথা ২৩ ডিসেম্বর। তার আগেই অংশগ্রহণকারী ৭টি ফ্র্যাঞ্চাইজি একজন করে দেশি তারকা ক্রিকেটারকে সরাসরি দলে অন্তর্ভুক্ত করেছে।

সেই সাত ক্রিকেটারের তালিকা আজ বিসিবি থেকে প্রকাশ করা হয়েছে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে। আগেই বেশ কয়েকজন ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করার কাজ সেরে নিয়েছিল ফ্র্যাঞ্চাইজিগুলো। এবার বাকিগুলোও সরাসরি একজন করে তারকা চুক্তিভুক্ত করার কাজ সেরে নিয়েছে। এরপরই তালিকা প্রকাশ করলো বিসিবি।

প্লেয়ার্স ড্রাফটের আগে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি সর্বোচ্চ একজন করে স্থানীয় তারকা ক্রিকেটারকে সরাসরি দলভুক্ত করার সুযোগ পেয়েছে। মাশরাফি বিন মর্তুজাকে সবার আগে দলে নিয়েছে সিলেট স্ট্রাইকার্সে। খুলনা টাইগার্সের হয়ে খেলবেন তামিম ইকবাল। চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলবেন আফিফ হোসেন ধ্রুব।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স দেশি তারকার মধ্যে চুক্তিবদ্ধ করে নিয়েছে মোস্তাফিজুর রহমানকে। ঢাকার ফ্র্যাঞ্চাইজি দলে নিয়েছে তাসকিন আহমেদকে। ঢাকার ফ্র্যাঞ্চাইজিটি এখনও তাদের দলের নামকরণ সম্পন্ন করেনি।

সাকিব আল হাসানকে রেখে দিয়েছে বরিশাল ফরচুন। গত আসরেও তিনি এই দলের হয়ে খেলেছেন এবং রংপুর রাইডার্স দলভুক্ত করে নিয়েছে কাজী নুরুল হাসান সোহানকে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন