#

শাওন অরন্যঃ বরিশাল দল না থাকায় বিপিএল এর এই আসরকে বয়কট ঘোষনা করেছে বরিশালবাসী।

১১ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় বরিশাল অশ্বিনী কুমার হল(টাউন হল) এর সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে বরিশালের ভক্ত-সমর্থকরা।

লাভ ফর ফ্রেন্ডস সংগঠনের প্রতিষ্ঠাতা আরেফিন পারভেজের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন রং পেন্সিল ইয়ুথ এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি শাওন অরন্য এবং বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের সভাপতি মজিবর রহমান নাহিদ। একটাই দাবি তাদের, বঙ্গবন্ধুর বিপিএল এ বরিশাল দল চাই।

এসময় রং পেন্সিল ইয়ূথ এসোসিয়েশনের প্রোগ্রাম সচিব রুমা আখতার, সদস্য সাবিহা,বৃষ্টি,রেশমি, মোঃ শান্ত,বিনোদ, ধ্রুবতারা ইয়ূথ ডেভেলভমেন্ট ফাউন্ডেশন বরিশাল বিভাগীয় শাখার প্রচার সম্পাদক অপূর্ব বাড়ৈ, মাহমুদ হাসান সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, গণমাধ্যমকর্মী, সংগঠক ও বিভিন্ন পেশার মানুষেরা উপস্থিত ছিলেন।

এবারের বিপিএল এ বরিশাল বিভাগের দল না থাকায় বয়কট ঘোষনা করেন তারা৷ বরিশালের মত বিভাগকে বাদ দিয়ে দেশের সর্বোচ্চ ঘরোয়া ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট আয়োজন করায় এই কর্মসূচি তাদের।

বরিশালবাসীদের মতে, এবারের বিপিএল এ বরিশাল বিভাগের দল না থাকাটা এই বিভাগকে অবহেলা করার সামিল। কেনো এই অবহেলা? প্রশ্ন সমর্থকদের। বিপিএল এর ৪টি আসরে অংশগ্রহণ করে ২বার ফাইনালে উঠেছিলো কীর্তনখোলা তীরের এই বিভাগটি। তবুও তাদের প্রতি এই অবহেলা মেনে নিতে পারেনি বরিশালবাসী।

শুধু বিপিএলই নয়, বরিশালের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামটি দেশের সব থেকে বড় স্টেডিয়াম হলেও নেই কোন উন্নয়নের কাজ। বারবার করে বরিশালবাসী নিজেদের ক্রিকেট প্রেমকে প্রমাণ করলেও বিসিবি থেকে অবহেলার জন্য তাদের এই নিরব প্রতিবাদ।

ক্রিকেটের প্রতি বরিশালবাসীর আগ্রহ বরাবরই প্রশংসা কুঁড়িয়েছে দেশবাসীর।

সম্প্রতি বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বনাম শ্রীলঙ্কা অনূর্ধ্ব -১৯ এর খেলায় হাজার হাজার দর্শকদের উপস্থিতি প্রমান করেছিলো এই শহরের মানুষের ক্রিকেটপ্রেমকে। তবুও যেনো অবহেলিত এই অঞ্চলটি।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন