বিদ্যুৎ সংযোগ নিয়ে কথা কাটাকাটি, তরুণকে কুপিয়ে হত্যা

:
: ৩ years ago

সিলেটের ফেঞ্চুগঞ্জে বিদ্যুৎ সংযোগের তার টানাকে কেন্দ্র করে নাহিদ আহমেদ (১৮) নামে এক তরুণকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় আহত হন তারা মা, বাবা ও বোনসহ চারজন।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের পিঠাইটিকর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত নাহিদ ওই গ্রামের আলতার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একই গ্রামের নুরুল মিয়া ও আলতার হোসেনের মধ্যে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার দুপুরে নুরুল মিয়া আলতার হোসেনের বাড়ির ওপর দিয়ে নতুন বিদ্যুৎ সংযোগের তার নিতে চাইলে এ নিয়ে দুপক্ষের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে নুরুল ও তার ছেলেরা দেশীয় অস্ত্র দিয়ে আলতার হোসেনের ছেলে নাহিদকে কুপিয়ে জখম করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা আলতার হোসেন, মা জেসমিন বেগম ও বোন জুলি বেগমসহ চারজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রাশেদুল হক জাগো নিউজকে বলেন, বিকেল পৌনে ৩টার দিকে নাহিদকে হাসপাতালে আনা হয়। তখন আমরা তাকে মৃত অবস্থায় পাই।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাফায়েত হোসেন জাগো নিউজকে বলেন, নতুন বিদ্যুৎ সংযোগের তার বাড়ির ওপর দিয়ে টানাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে।