বিদায়ী ম্যাচে দুই গোল তোরেসের

লেখক:
প্রকাশ: ৬ years ago

বার্সেলোনায় আন্দ্রেস ইনিয়েস্তা তার শেষ ম্যাচ খেলছে। আর ফার্নান্দো তোরেস খেলেছে অ্যাথলেটিকো মাদ্রিদের হয়ে। ইনিয়েস্তা যেমন বার্সার জন্য অনেক কিছু। তোরেসও অ্যাথলেটিকোর কাছে কম কিছু নন। আর তাই ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে ভক্তরা তোরেসকে বিদায় জানাতে এসেছিলেন। কিন্তু সমর্থকদের বিদায়ী উপহার দিলেন ফার্নান্দো তোরসে। শৈশবের ক্লাবের হয়ে নিজের শেষ ম্যাচে করেছেন দুই গোল। এইবারের বিপক্ষে ২-২ গোলের সমতায় শেষ হয়েছে ম্যাচটি।

বিদায়ী খেলোয়াড়ের কাছ থেকে অ্যাথলেটিকো সমর্থকরা এর বেশি কিছু চাইতে পারতেন না। ভক্তদের বিদায় জানাতে আসার সময়টা এতো ভালো কিছু দিয়ে ফিরিয়ে দেবেনে তোরেস হয়তো নিজেও তা ভাবেননি।

তবে তোরেস কিছুটা আফসোস করতে পারেন। দুই গোল করেও দলকে জয় এনে দিতে পারলেন না। সিমিওনের দল ১০ জনের দলে পরিণত হওয়াকে অবশ্য তিনি এর জন্য দায়ী করতে পারেন। স্পেনের হয়ে বিশ্বকাপ জয়ী এবং ক্যারিয়ারে চ্যাম্পিয়নস লিগ জয়ী এই তারকা অবশ্য বিদায়ের আগে অ্যাথলেটিকোর হয়ে ইউরোপা কাপ জিতেছে। ক্যারিয়ারে যোগ করেছে নতুন এক পালক।

ম্যাচের ৩৫ মিনিটে তোরেসের অ্যাথলেটিকো মাদ্রিদ পিছিয়ে পড়ে। এরপর ৪২ মিনিটে গোল করে প্রথমার্ধে সমতা নিয়ে মাঠ ছাড়ে অ্যাথলেটিকো। এরপর ৬০ মিনিটে আবার ব্যবধান দ্বিগুন করেন তোরেস। তিন্তু ৭০ মিনিটে গোল করে এইবার সমতা ফেরায়। তবে জয় পরাজয়ের সমীকরণ ছাড়িয়ে এই ম্যাচ ছিল তোরেসের জন্য। ম্যাচটাও তোরেসময় শেষ হয়েছে।