বিএনপি নতুন ষড়যন্ত্রে মেতেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

লেখক:
প্রকাশ: ১২ মাস আগে

বিএনপি ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছিল, তারা আবার ক্ষমতায় যাওয়ার জন্য নতুন করে ষড়যন্ত্রের পাঁয়তারা শুরু করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (১১ জুলাই) রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

রাজধানীর কারওয়ান বাজারে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় তিনি আরও বলেন, এখন নাকি দলটি এক দফা কর্মসূচি দিয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটাবে। কিন্তু বিএনপির সঙ্গে দেশের জনগণ নেই।  জনগণ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। জনগণের শক্তির ওপর কোনো শক্তি নেই। এটা আওয়ামী লীগ বিশ্বাস করে। তারই অংশ হিসেবে তারা নির্বাচন নিয়ে দেশি-বিদেশি ষড়যন্ত্রে মেতে উঠেছে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ সভাপতি শেখ ফজলুর রহমানের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরও বলেন, এ ষড়যন্ত্রের মূলে রয়েছে বিএনপি। ৭৫-এ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়েছে। ২০১৩ ও ১৪ সালে জ্বালাও পোড়াও করা আন্দোলন দেখেছি। জঙ্গিবাদের উত্থানের কথা সবার মনে আছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে সবাই মিলে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চাচ্ছি। কোনো অপশক্তির ষড়যন্ত্র সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। কোনো ষড়যন্ত্রই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। সরকার সেভাবেই কাজ করে যাচ্ছে। আগামী নির্বাচনে যদি কারোর ক্ষমতায় আসতে হয় তাহলে জনগণের ভোটে আসতে হবে।