বাড়িতে যাওয়ার ছুটি নিয়ে না ফেরার দেশে শ্রেয়া

লেখক:
প্রকাশ: ৬ years ago
নিহত শ্রেয়া ঝা

দাদার মৃত্যু সংবাদ পেয়ে বাড়ি যাওয়ার পথে বিমান দুর্ঘটনায় করুণ মৃত্যু হলো কুমুদিনী মেডিকেল কলেজের ছাত্রী শ্রেয়া ঝা’র।

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে সোমবার অবতরণের সময় ইউএস-বাংলা এয়ারলাইনসের বিএস ২১১ ফ্লাইট দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

শ্রেয়া ঝা নেপালের মাহোত্রারী সানফা-৩ এলাকার বাসিন্দা। তার বাবার নাম লক্ষণ ঝা ও মায়ের নাম মাধুরী ঝা। সে কুমুদিনী মেডিকেল কলেজে পঞ্চম বর্ষের ছাত্রী। তার রোল নং ১০৫।

শ্রেয়ার মৃত্যুর সংবাদে কুমুদিনী কলেজ ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। তার এমন মৃত্যু মেনে নিতে পারছেন না শিক্ষক, কর্মচারি ও সহপাঠীদের কেউই।

কুমুদিনী মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানায়,  রোববার নেপাল থেকে শ্রেয়া ঝা’র দাদার মৃত্যু সংবাদ আসে। সংবাদ পেয়ে সে কলেজ কর্তৃপক্ষের কাছে ছুটির আবেদন করে। ছুটি মঞ্জুর হলে সোমবার সকালে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ইউএস-বাংলা এয়ারলাইনসে নেপালের উদ্দেশ্যে রওনা হয় সে। পরে সেই বিমান দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

কলেজের অফিস সহকারী রতন সরকার ও শ্যামল বণিক জানান, শ্রেয়া ঝা রোববার মেডিকেল কলেজের টার্ম পরীক্ষায় অংশ নেয়ার সময় তার দাদার মৃত্যু সংবাদ আসে। সব সময় হাসিখুশি থাকা শ্রেয়া ঝা সবার সাথেই মিলেমিশে থাকতেন বলে জানান তারা।

প্রিন্সিপাল ডা. আব্দুল হালিম  আবেগাপ্লুত হয়ে বলেন, এরকম মৃত্যু কারও কাম্য হতে পারে না।