বাবা হারানোর এক সপ্তাহের মধ্যে মারা গেলেন তরুণ অভিনেতা

:
: ১১ মাস আগে

হলিউডের তরুণ অভিনেতা অ্যাঙ্গাস ক্লাউড মারা গেছেন। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় সোমবার (৩১ জুলাই) রাতে মারা যান তিনি। ‘ইউফোরিয়া’খ্যাত এই অভিনেতার বয়স হয়েছিল ২৫ বছর। যুক্তরাষ্ট্রভিত্তিক সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড ডটকম এ খবর প্রকাশ করেছে।

গত সপ্তাহে মারা গেছেন অ্যাঙ্গাস ক্লাউডের বাবা। প্রিয় মানুষটিকে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি। বাবাকে হারানোর এক সপ্তাহের মধ্যে অ্যাঙ্গাসের চলে যাওয়া অনেকেই মেনে নিতে পারছেন না।

 

অ্যাঙ্গাসের পরিবার এক বিবৃতিতে বলেছে, ‘এটি খুব দুঃখের। ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি, আজ আমাদের একজন মনের মানুষকে বিদায় জানাতে হয়েছে। একজন শিল্পী, একজন বন্ধু, একজন ভাই এবং একজন পুত্র হিসেবে অ্যাঙ্গাস আমাদের সকলের কাছে অনেক কারণে বিশেষ ছিল। গত সপ্তাহে অ্যাঙ্গাস তার বাবাকে হারিয়েছে। এ ধাক্কা কাটিয়ে উঠার আপ্রাণ লড়াই করছিল সে।’

এ বিবৃতিতে আরো বলা হয়েছে, ‘আমাদের একমাত্র সান্ত্বনা অ্যাঙ্গাস এখন তার বাবার সঙ্গে পুনরায় মিলিত হয়েছে। তার বাবাই তার জীবনের সেরা বন্ধু ছিলেন।’

পুলিশের বরাত দিয়ে টিএমজেড জানিয়েছে, সোমবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ অ্যাঙ্গাসের মায়ের কাছ থেকে জরুরি নাম্বারে (৯১১) ফোন পেয়েছিল। তার মা বলেছিল, ‘‘ধারণা করছি, অ্যাঙ্গাস ‘ওভারডোজ’ নিয়েছে। আমরা তার পালস পাচ্ছি না।’’

 

পরিবারের ঘনিষ্ঠজনদের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অ্যাঙ্গাসের বাবা আয়ারল্যান্ডে মারা যান। সেখানেই তাকে শায়িত করে যুক্তরাষ্ট্রে ফিরেন অ্যাঙ্গাস। ফেরার পর থেকে আত্মহত্যার চিন্তার সঙ্গে লড়াই করছিলেন তিনি।

এজন্য অ্যাঙ্গাসের মৃত্যু নিয়ে তৈরি হয়েছে রহস্য। পুলিশ অ্যাঙ্গাসের মৃত্যুর কারণ জানাতে পারেনি। তবে এ বিষয়ে তদন্ত চলছে বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

টেলিভিশন সিরিজ ‘ইউফোরিয়া’-তে ফেজকো চরিত্রে অভিনয় করে দারুণ খ্যাতি লাভ করেন অ্যাঙ্গাস ক্লাউড। এটি এইচবিও টেলিভিশনে প্রচার হয়। কমেডি-ড্রামা ঘরানার ‘নর্থ হলিউড’ সিনেমায় অভিনয় করেন তিনি। তার অন্যান্য কাজের মধ্যে রয়েছে— দ্য লাইন, ফ্রেকি টলস প্রভৃতি।